ঢাকা, ১৩ জুন ২০২৪, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

কলকাতা কথকতা

সৌরভ ধান্দাবাজ-অর্থপিশাচ, কেন বললেন বিজেপি নেতা শুভেন্দু

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(৮ মাস আগে) ১৮ সেপ্টেম্বর ২০২৩, সোমবার, ১০:৪৪ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৩ পূর্বাহ্ন

mzamin

ব্যাপারটা অনেকটা আঙ্গুরফল টক গোছের মনে হতে পারে। বিজেপিতে সৌরভকে নিতে চেয়েছিলেন অমিত শাহ অ্যান্ড কোম্পানি। মমতা বন্দোপাধ্যায়ের বিরুদ্ধে বাংলায় বিজেপির মুখ করতে চেয়েছিলেন। সেই সৌরভ স্পেনের মাদ্রিদে মমতা বন্দোপাধ্যায়ের পাশে দাঁড়িয়ে মেদিনীপুরের শালবনিতে ইস্পাত কারখানা করার কথা ঘোষণা করলেন।

মমতা সরকারের তারিফ করে বললেন, মাত্র পাঁচ মাসের মধ্যে তিনি জমি ও অনুমতি পেয়েছেন। শুভেন্দু অধিকারী এই বিষয়টিকেই আক্রমণের লক্ষ্য করেছেন। উত্তর চব্বিশ পরগনার সোদপুরে একটি গণেশ পূজার উদ্বোধন করতে এসে বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, সৌরভ বড় ক্রিকেটার। তার খেলার অবদানের কথা মাথায় রেখেও বলছি, তিনি একজন বড় ধান্দাবাজ, অর্থপিশাচ। যেখানে টাকার গন্ধ সেখানে সৌরভ আছেন। শালবনির ইস্পাত কারখানা আসলে একটি ঢোপের চপ। ওখানে কোনোদিনও ইস্পাত ফ্যাক্টরি হবে না।

শুভেন্দু সৌরভের অতীতের ট্র্যাকরেকর্ড সম্পর্কে বলেন, বামফ্রন্ট সরকারের জমানায় নিউ টাউনে সৌরভ একটা জমি পেয়েছিলেন বুদ্ধদেব ভট্টাচার্য্য ও অশোক ভট্টাচার্য্যর চেষ্টায়।

বিজ্ঞাপন
কথা ছিল ওখানে একটা স্পোর্টস অ্যাকাডেমি করবেন। কিন্তু, রাতারাতি উনি ওই জমিতে একটা ইংলিশ মিডিয়াম স্কুল করার সিদ্ধান্ত নিলেন। স্থানীয় অধিবাসিরা কোর্টে গেলেন। কোর্টের নির্দেশে সৌরভ জমি ফেরৎ দিতে বাধ্য হলেন। এই ব্যক্তিকে আপনারা ধান্দাবাজ বলবেন না? শুভেন্দুর এই বক্তব্যের তীব্র বিরোধিতা করছে তৃণমূল। তাদের বক্তব্য- ঈর্ষার ফলেই শুভেন্দু এই কথা বলছেন। সৌরভের মতো এক ক্রিকেট আইকনকে আক্রমণ করাটাকে বিজেপির সর্বস্তরও খুব ভালোভাবে নিচ্ছে না।

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

আরও খবর

   

কলকাতা কথকতা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status