ঢাকা, ১৩ জুলাই ২০২৪, শনিবার, ২৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৬ মহরম ১৪৪৬ হিঃ

বিনোদন

দক্ষিণী ইন্ডাস্ট্রিতেই ভরসা

বিনোদন ডেস্ক
১ জুন ২০২৩, বৃহস্পতিবারmzamin

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋত্বিকা সেন। ‘বরবাদ’ সিনেমায় অভিনয় করে দারুণ খ্যাতি পান তিনি। কিন্তু কলকাতা ইন্ডাস্ট্রিতে সুবিধা করতে পারেননি এ অভিনেত্রী। বেশ কয়েকবার গুঞ্জন উঠেছিল বাংলাদেশের ছবিতেও কাজ করছেন তিনি। কিন্তু তা গুঞ্জনেই সীমাবদ্ধ। তবে এখন মনোযোগ দিয়েছেন তামিল সিনেমায়। ইতিমধ্যে অভিনেত্রীর তামিল ছবি মুক্তিও পেয়েছে। এ প্রসঙ্গে ঋত্বিকা বলেন, টলিগঞ্জে এখন তেমন বিশ্বাসযোগ্য প্রযোজক নেই। নতুন অনেক প্রযোজকদের মধ্যে অপেশাদার মনোভাব লক্ষ্য করেছি। 

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে এখনো পর্যন্ত সে রকম কোনো অভিজ্ঞতার সম্মুখীন হইনি। তামিল ইন্ডাস্ট্রিতে নিজের অবস্থান সম্পর্কে অভিনেত্রী বলেন, দক্ষিণে আমাকে মানুষ কিন্তু ‘বেঙ্গলি গার্ল’ নামেই চেনেন।

বিজ্ঞাপন
আর আমি সেখানে বাংলার প্রতিনিধিত্ব করি। ধীরে ধীরে সেখানে পরিচিতি হয়ে উঠছি। এটাই ভরসার জায়গা এখন। 

এদিকে ঋত্বিকা কলকাতার একটি ওয়েব সিরিজেও অভিনয় করছেন। অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ‘অভিশপ্ত’ সিরিজটিতে অপর্ণা চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। এ প্রসঙ্গে ঋত্বিকা বলেন, ওয়েব সিরিজ নিয়ে দীর্ঘ সময় আমি দোটানার মধ্যে ছিলাম। লকডাউনে এমন কোনো ওয়েব সিরিজ ছিল না, যেটা আমি দেখিনি। তার পর থেকেই ইচ্ছাটা প্রবল হয়। প্রচুর প্রস্তাবও এসেছে। কিন্তু সত্যি বলতে মনের মতো চরিত্র পাচ্ছিলাম না। তাই এতটা সময় লাগলো। ছোট বয়সেই সিনেমায় আসেন ঋত্বিকা। এখন বিবিএ পড়ছেন তিনি। মায়ের সাহসেই দু’টি কাজ একসঙ্গে করা সম্ভব হচ্ছে বলে জানান ঋত্বিকা।

 

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status