ঢাকা, ২৮ মে ২০২৪, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিঃ

বিনোদন

ফারিয়ার অন্যরকম সময়

স্টাফ রিপোর্টার
২৭ মে ২০২৩, শনিবার
mzamin

ঢাকার পাশাপাশি সমান তালে কলকাতার সিনেমাতেও কাজ করে যাচ্ছেন নুসরাত ফারিয়া। সেই ধারাবাহিকতায় ২৫শে মে পশ্চিমবঙ্গে ফারিয়ার আরও একটি সিনেমা মুক্তি পেয়েছে। নাম ‘আবার বিবাহ অভিযান’। ছবিতে তার নায়ক অঙ্কুশ হাজরা। এদিকে সম্প্রতি আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ নায়িকা। নাম না চূড়ান্ত হওয়া ছবিটি পরিচালনা করছেন বাবা যাদব। আর এক ছবি মুক্তি ও অন্য ছবিতে চুক্তিবদ্ধ হওয়া নিয়ে বর্তমানে ফারিয়া কলকাতায় অন্যরকম ব্যস্ত সময় কাটাচ্ছেন। ২৪শে মে নতুন এ ছবির  আনুষ্ঠানিক মহরত হয়েছে। এর আগে ফারিয়ার গাওয়া গানগুলোর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন বাবা যাদব। এবার প্রথম ফারিয়াকে নিয়ে সিনেমা বানাবেন তিনি।

বিজ্ঞাপন
সুখবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন নুসরাত ফারিয়া। ছবিতে নির্মাতা, নায়কসহ টলিউডের আরও একাধিক তারকা ও কুশলীর সঙ্গে দেখা গেছে। 

ক্যাপশনে শুধু এটুকু বলেছেন, এটা আমার পরবর্তী কাজ। নতুন এ সিনেমায় ফারিয়ার নায়কও নতুন। কলকাতার অভিনেতা সোমরাজ মাইতি। যিনি টিভি সিরিয়ালে জনপ্রিয়। ছবিটি সম্পর্কে অভিনেতা সোমরাজ বলেছেন, এর গল্প আদ্যোপান্ত রোমান্টিক এবং অ্যাকশনে ভরপুর। মূলত: বিদেশেই শুটিং হওয়ার পরিকল্পনা। ছবির নাম এখনো ঠিক হয়নি। আকর্ষণীয় লোকেশনে ঝকঝকে ছবি যদি দেখা যায় বড় পর্দায়, তাহলে নিশ্চয়ই ভালো লাগবে। সে বিশ্বাস আছে আমার। তাই এই ছবিটিও সেভাবেই তৈরি করার চেষ্টা করছি আমরা। তবে ছবিটির শুটিং শুরু হতে আরও সময় লাগবে। মাস দুয়েক পর এর শুটিং শুরু হতে পারে বলে জানা গেছে। প্রসঙ্গত, সদ্য মুক্তি পাওয়া ‘আবার বিবাহ অভিযান’ হলো ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘বিবাহ অভিযান’র দ্বিতীয় কিস্তি। এটি নির্মাণ করেছেন সৌমিক হালদার। এই ছবিতে নুসরাত ফারিয়া ও অঙ্কুশ হাজরা ছাড়াও রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, প্রিয়াঙ্কা সরকার, সোহিনী সরকার, সৌরভ দাস প্রমুখ।

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status