ঢাকা, ২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ শাওয়াল ১৪৪৫ হিঃ

শিক্ষাঙ্গন

কেএমআরএফ-বৃত্তি প্রদান

মেধাবী ছাত্র-ছাত্রীদের মিলন মেলায় আনন্দমুখর সিরাজগঞ্জ

স্টাফ রিপোর্টার

(১ বছর আগে) ২ ফেব্রুয়ারি ২০২৩, বৃহস্পতিবার, ৭:৪৬ অপরাহ্ন

খাজা মোজাম্মেল হক (র.) ফাউন্ডেশনের উদ্যোগে সিরাজগঞ্জ জেলার সকল উপজেলার ১১০টি শিক্ষা প্রতিষ্ঠানের অষ্টম ও দশম শ্রেণীর ৬২০ জন মেধাবী ছাত্র-ছাত্রীকে বৃত্তি ও সম্মাননা সনদ প্রদান করা হয়েছে। জেলার বেলকুচি উপজেলার সোহাগপুরের নতুনপাড়া আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে আজ বৃহস্পতিবার ছাত্র-ছাত্রীদের হাতে বৃত্তির এককালীন টাকা ও সম্মাননা সনদ তুলে দেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও প্রধান অতিথি খাজা টিপু সুলতান।
স্থানীয় সরকার বিভাগের সহকারী পরিচালক মো. তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার কাজি সলিম উল্লাহ, বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম হোসেন, সোহাগপুর নতুনপাড়া আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. সাজ্জাদুল হক রেজা, প্রধান শিক্ষক মো. মেহেদী মাসুদ।
প্রধান অতিথির বক্তব্যে খাজা টিপু সুলতান বলেন, খাজা মোজাম্মেল হক (র.) ফাউন্ডেশন বিগত ২০০১ সাল থেকে  ২০১৯ সাল পর্যন্ত সুন্দরভাবে কার্যক্রম চালিয়ে  আসছে। কিন্তু করোনার কারণে তিন বছর বৃত্তি প্রদান করা সম্ভব হয়নি। তিনি বলেন, ছাত্র-ছাত্রীদের ফলাফল খুবই নিষ্ঠার সঙ্গে যাচাই-বাছাই করে এই বৃত্তি প্রদান করা হয়েছে।
অনুষ্ঠান শেষে সংগীত শিল্পী এসডি রুবেল ও চলচ্চিত্র অভিনেত্রা  ফেরদৌস সংক্ষিপ্ত  গান ও  শৈল্পিকতা উপস্থাপনার মাধ্যমে ছাত্র-ছাত্রীদের উৎসাহ প্রদান করেন। অনুষ্ঠানে  জেলার শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক,  আমন্ত্রিত অতিথি ও সমাজের বিভিন্ন স্তরের পেশাজীবী মানুষ উপস্থিত ছিলেন।

শিক্ষাঙ্গন থেকে আরও পড়ুন

   

শিক্ষাঙ্গন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status