ঢাকা, ১৫ জুন ২০২৪, শনিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৮ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

খেলা

পিএসজির প্রস্তাব ফিরিয়ে রিয়ালের ‘প্রতিশোধ’

স্পোর্টস ডেস্ক

(১ বছর আগে) ১ ফেব্রুয়ারি ২০২৩, বুধবার, ৩:০৫ অপরাহ্ন

mzamin

কিলিয়ান এমবাপ্পেকে ভেড়াতে চেষ্টার কমতি রাখেনি রিয়াল মাদ্রিদ। প্যারিস সেইন্ট জার্মেইকে (পিএসজি) দফায় দফায় দিয়েছে মোটা অঙ্কের প্রস্তাব। তবে ফরাসি তারকাকে ছাড়েনি পিএসজি। বারবার রিয়ালের প্রস্তাব প্রত্যাখ্যান করেছে লা প্যারিসিয়ানরা। এবার স্প্যানিশ উইঙ্গার মার্কো আসেনসিও’র জন্য পিএসজির অফার ফিরিয়ে প্রতিশোধ নিলো লস ব্লাঙ্কোরা। 

২০১৬ সালে স্প্যানিশ লা লিগার আরেক দল এস্পানিওল থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেন মার্কো আসেনসিও। স্প্যানিশ গণমাধ্যম এএস জানিয়েছে, আগামী জুনে রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে আসেনসিও’র। স্প্যানিশ স্টারের ফ্রি এজেন্ট হওয়ার সুযোগটা নিতে চায় পিএসজি। গত শনিবার মার্কো আসেনসিওকে দলে ভেড়াতে রিয়াল মাদ্রিদের সঙ্গে যোগাযোগ করে পিএসজি। তবে তাতে লাভ হয়নি। এএস জানিয়েছে, পিএসজিতে যোগ দিতে আগ্রহী ছিলেন মার্কো আসেনসিও-ও।

বিজ্ঞাপন
যদিও পরে রিয়াল মাদ্রিদে থাকতে চাওয়ার কথা জানান স্প্যানিশ উইঙ্গার। রিয়ালও আসেনসিও’র সঙ্গে চুক্তি নবায়ন করতে চায়। আগামী সপ্তাহে কয়েকজন খেলোয়াড়ের সঙ্গে নতুন চুক্তি করবে রিয়াল। তাদের মধ্যে একজন হতে চলেছেন আসেনসিও। 

এমবাপ্পেকে রিয়ালে যেতে দিতে চাইলে হয়তো আসেনসিওকে ভেড়ানোর প্রচেষ্টায় সফল হতো পিএসজি। এমবাপ্পেকে নিয়ে প্রতিযোগিতার শুরুটা হয় ২০১৭ সালে। মোনাকোর ফরোয়ার্ড এমবাপ্পেকে দলে ভেড়াতে লড়াইয়ে নামে রিয়াল মাদ্রিদ ও পিএসজি। লস ব্লাঙ্কোদের পরাস্ত করে ফরাসি স্টারকে বাগিয়ে নেয় প্যারিসের ক্লাবটি। এরপর প্রায় প্রত্যেক ট্রান্সফার উইন্ডোতে এমবাপ্পেকে ভেড়ানোর চেষ্টা করে রিয়াল। সবশেষ ২০২১-২২ মৌসুমে দফায় দফায় বিশাল অর্থ প্রস্তাব দিয়েও লা প্যারিসিয়ানদের মন গলাতে পারেনি লা লিগার ক্লাবটি। অবশেষে ফ্রি এজেন্ট এমবাপ্পেকে দলে টানার সুবর্ণ সুযোগ আসে রিয়ালের। গণমাধ্যমের খবর, প্রিয় ক্লাব রিয়ালের সঙ্গে মৌখিক চুক্তিও সেরে ফেলেন এমবাপ্পে। তবে শেষ মুহূর্তে পিএসজির অর্থের ঝংকারে রিয়ালকে প্রত্যাখ্যান করেন তিনি। বিপুল বেতনে পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করেন কাতার বিশ্বকাপের গোল্ডেন বুট জয়ী তারকা। 

খেলা থেকে আরও পড়ুন

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status