ঢাকা, ১০ ডিসেম্বর ২০২২, শনিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

লক্ষ্মীপুরে জেলা জামাতের আমীরসহ শীর্ষ তিন নেতা কারাগারে

লক্ষ্মীপুর প্রতিনিধি

(২ সপ্তাহ আগে) ২৪ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার, ১:১৬ অপরাহ্ন

mzamin

লক্ষ্মীপুরে সন্ত্রাস বিরোধী আইনের মামলায় জেলা জামায়াতের আমির রুহুল আমিনসহ ৩ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম এ আদেশ দেন।

জামিন নামঞ্জুর হওয়া অন্য আসামীরা হলেন-জেলা জামায়াতের সাবেক সেক্রেটারি ও বর্তমানে নায়েবে আমীর এ আর হাফিজ উল্যাহ ও সাবেক জয়েন্ট সেক্রেটারি নুরুল হুদা। এ ঘটনায় জেলা জামায়াতের নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, অনতিবিলম্ভে জেলা জামায়াতের আমীর, নায়েবে আমীরসহ তিন শীর্ষ নেতার মুক্তির দাবী জানান।

লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌশুলী অ্যাডভোকেট জসীম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, চলতি বছরের ২৫ সেপ্টেম্বর লক্ষ্মীপুর সদর থানায় সন্ত্রাস বিরোধী আইনে ৫ জনের নামে মামলা করে পুলিশ। আদালতে হাজির হয়ে আসামীরা জামিন আবেদন করলে আদালতে তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে বিবাদীরা হাইকোর্ট থেকে ৪ সপ্তাহের জামিনে ছিলেন।
আসামী পক্ষের আইনজীবি মহসিন কবির মুরাদ বলেন, এটি একটি সাজানো মামলা। এ মামলায় হাইকোর্ট থেকে জেলা জামায়াতের আমীর মাষ্টার রুহুল আমিন, নায়েবে আমীর এআর হাফিজ উল্যাহ ও নুরুল হুদা ৪ সপ্তাহের জামিনে ছিলেন। নিম্ম আদালতের আত্নসমর্পন করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠান। এ বিষয়ে উচ্চ আদালতে যাওয়ার কথা বলেন তিনি।

 

বিজ্ঞাপন

পাঠকের মতামত

আওয়ামী হায়েনা সরকার আগামী দ্বাদশ সংসদ নির্বাচনের গো-হারা হারার আগাম অশনি সংকেত পেয়ে রাজনৈতিক ময়দানকে বিরোধিমত শূন্য করার অশুভ মতলবে নানা ভৌতিক অভিযোগে দেশব্যাপি জামায়াত নেতৃবৃন্দকে কারাগারে আটক রাখা কিংবা দন্ডদানের ফন্দি এটেঁছে। তারই অংশ হিসাবে লক্ষীপুর জামায়াত নেতৃবৃন্দের উপরও এই হয়রানী মূলক জুলুম অব্যাহত রেখেছে। এসব জুলুম নির্যাতনের জবাব দেশবাসী সময়মত দেওয়ার অপেক্ষায় অপেক্ষমান। আল্লাহর এই আওয়ামী জালিমবাজদের জুলুম থেকে দেশকে রক্ষা করো।

ডোরাকাটা
২৪ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার, ১১:৩৬ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status