ঢাকা, ১০ ডিসেম্বর ২০২২, শনিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

'ডায়মন্ডের নাকফুল দেয়াতো দূরের কথা, বুবলীর সঙ্গে যোগাযোগই নেই'

স্টাফ রিপোর্টার

(২ সপ্তাহ আগে) ২৪ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার, ১২:৪৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:২০ পূর্বাহ্ন

mzamin

চিত্রনায়িকা শবনম বুবলী জন্মদিন উপলক্ষ্যে শাকিব খানের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন। এমন একটি সংবাদ নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেন শবনম বুবলী। কিন্তু শাকিব খান সেটি অস্বীকার করেছেন।

শাকিবের এমন মন্তব্যে ডায়মন্ডের নাকফুলের বিষয়টি ‘অপু-বুবলীর স্নায়ুযুদ্ধে ঘি ঢালবে বলে মনে করছেন চলচ্চিত্রসংশ্লিষ্টরা। কেননা এ নিয়ে ইতোমধ্যেই উল্লেখিত দুই নায়িকার পাল্টাপাল্টি ফেসবুক স্ট্যাটাস সংবাদপত্রের শিরোনাম হয়েছে।  

সম্প্রতি জন্মদিন উপলক্ষ্যে বুবলী তার ফেসবুক পোস্টে শেহজাদ খান বীরের বাবার (শাকিব খান) কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পাওয়ার কথা জানান। স্বাভাবিকভাবেই ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা ধারণা করেন এর মধ্য দিয়ে হয়তো বুবলী-শাকিব খানের সম্পর্কের টানাপোড়েন শেষ হতে চলেছে। 

বুবলী ফেসবুকে দেওয়া সেই পোস্টে জানান, গত সপ্তাহে উপহার দিয়েছেন শাকিব খান। তবে উপহারটি কী, তা আগে জানতেন না তিনি। খোলার পর যখন হীরের নাকফুল দেখেন, তখন চোখে পানি এসেছিল তার। সেটি হাতে নিয়ে আবেগপ্রবণও হয়েছিলেন। এমনকি এ উপহারকে অন্যরকম ভালোবাসার বহিঃপ্রকাশ বলেও মনে করেছিলেন এই নায়িকা। 

এ পর্যন্ত সবকিছু ঠিকই ছিল, কিন্তু সেই স্ট্যাটাস যখন শাকিব খানের প্রথম স্ত্রী অপু বিশ্বাসের দৃষ্টিগোচর হয় তখন তিনি তা নিজের টাইম লাইনে শেয়ার করে ক্যাপশনে লেখেন— ‘কী যে মজা’।

বিজ্ঞাপন
এবং এর আগে জুড়ে দেন দশটি হাসির ইমোজি। 

অর্থাৎ বিষয়টিতে যে কোথাও ফাঁক রয়েছে ইঙ্গিতে অপু সেকথা কারো নাম উল্লেখ না করে জানিয়ে দেন। এরপর এ নিয়ে বুবলীও পাল্টা স্ট্যাটাস দেন। আর তাতেই বিষয়টি আলোচনায় উঠে আসে। সেই আলোচনা নিয়ে এবার মুখ খুললেন শাকিব খান। তিনি বলেন, সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনো ধরনের ডায়মন্ড নাকফুল আমি তাকে (বুবলীকে) উপহার দিইনি। তার সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা—কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।

পাঠকের মতামত

Sakib left opu for explore his son to the public ,same thing done by bubly ,,so if he continue now with bubly that will be in justice for opu. And from the beginning I am telling bubly is a hypocrate..she trapped sakib for her future.

Riaz
২৪ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার, ২:০৬ পূর্বাহ্ন

I astonish when I come to know that shakib is a star and he has many followers in our country. How a characterless person becomes ideal. I consider him a characterless joker as like as hero alam nothing else.

Md. Momin Uddin
২৪ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার, ১:৫২ পূর্বাহ্ন

চারিত্রিক ত্রূটি নিয়ে মানুষ কিভাবে মডেল হয়? বাংলাদেশ এর মানুষ এই সব মানুষ কে তাদের আইডল মানে ? যার বিয়ের ঠিক নেই, বৌয়ের ঠিক নেই, বাচ্চাদের কোনও দায়িত্ব নেই, সংবাদ মাধ্যম-এ প্রচার হলেও সমাজ কিন্তু ধ্বংসের প্রান্তে !

wow
২৪ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার, ১২:৩২ পূর্বাহ্ন

দেশের প্রথম সারির দুটি নায়িকা কে বিয়ে করে এখন কোনটার সাথেই সংসার করছে না । বিয়ে করেছে কি করেনি এসব নোংড়া ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনায় থাকতে হবে কেন, ছিনেমা জগতে কি আর কোন পজেটিভ ইস্যু নেই যা নিয়ে আলোচনায় থাকা যায়? এই ছেলেটা আসলে চায় কি?

Sakhawat
২৪ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার, ১২:২৮ পূর্বাহ্ন

অপুর পর বুবলীও শাকিবের কাছে পুরান হয়ে গেছে।তাইতো শাকিব এখন সবকিছু অস্বীকার করছে।মনে হচ্ছে নতুন ফুল পেয়ে গেছে নারী লোভী শাকিব। সেই নতুন ফুল নায়িকা জাহারা মিতু কিনা, তা বের করতে সাংবাদিক ভাইদের অনুরোধ করছি।দেরি করলে আবার অপু ও বুবলীর মতো জাহারা মিতুরও বেবি বাম্পের ছবি এবং তার পরিণতে আবার আরেকটি বাচ্চা হয়তো দেখতে হবে?

জাফর আহম্মদ
২৩ নভেম্বর ২০২২, বুধবার, ১১:৫৭ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status