ঢাকা, ২৭ মে ২০২২, শুক্রবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৫ শাওয়াল ১৪৪৩ হিঃ

বিনোদন

সিডনি ফিল্ম ফেস্টিভালে ‘অন্যদিন’

স্টাফ রিপোর্টার
১২ মে ২০২২, বৃহস্পতিবার

পৃথিবীর ঐতিহ্যবাহী থিয়েটার সিডনির স্টেট থিয়েটারে দেখানো হবে কামার আহমাদ সাইমনের সিনেমা ‘অন্যদিন’। আসছে জুনের ১৪ তারিখ সিডনি ফিল্ম ফেস্টিভালের অফিসিয়াল সিলেকশনে দেখানো হবে সিনেমাটি। গতকাল সকালে সিডনি ফিল্ম ফেস্টিভ্যাল আয়োজিত এক সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এই বছরের প্রোগ্রাম ঘোষণা করেছেন ফেস্টিভ্যাল পরিচালক ন্যাশেন মুডলি। এ বছরের উৎসবে ৬৪টিরও বেশি দেশ থেকে মোট দুই শতাধিক ছবি নির্বাচিত হয়েছে যার মধ্যে নির্বাচিত হয়েছে ‘অন্যদিন’। 
মহামারির জন্য গত দুই বছর পর আবার ৮ থেকে ১৯শে জুন পর্যন্ত পুরনো চেহারায় ফিরছে সিডনি ফিল্ম ফেস্টিভ্যাল। আয়োজকদের আমন্ত্রণে প্রযোজক সারা আফরিনসহ উৎসবে যোগ দেয়ার কথা আছে পরিচালক কামার আহমাদ সাইমনের। সিডনির স্টেট থিয়েটারে ১৪ই জুন দুপুর ৩টায় প্রথম দেখানো হবে ‘অন্যদিন’। এরপর আবার ১৮ তারিখ দুপুর ১টায় ইভেন্ট সিনেমাসে দেখানো হবে সিনেমাটি। বাংলাদেশ, ফ্রান্স এবং নরওয়ে’র যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ছবিটি। কামার আহমাদ সাইমন বলেন, এটা অনেক বড় একটি প্রাপ্তি। পৃথিবীর একটি ঐতিহ্যবাহী থিয়েটার সিডনির স্টেট থিয়েটার।

বিজ্ঞাপন
এখানে ‘অন্যদিন‘ ছবিটি প্রদর্শিত হবে। এটা আমাদের সিনেমা জগতের জন্যও একটি সুখবর। আশা করছি, খুব ভালোভাবে এর প্রদর্শনী শেষ হবে। সামনেও আমাদের চলচ্চিত্র বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়ানোর ধারাবাহিকতা রক্ষা করবে।

 

বিনোদন থেকে আরও পড়ুন

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com