ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

চুক্তি মেনে বিয়ে

বিনোদন ডেস্ক
২৪ সেপ্টেম্বর ২০২২, শনিবার

বিয়ের পর নাকি মধুচন্দ্রিমা পর্ব চলে বছর খানেক। কিন্তু তারপর কী প্রেমিক মানুষটি আগ্রহ হারাবেন? ক্লান্তি আসবে এক সময়ের জমজমাট প্রেমে? বিবাহিত অনেকের মনেই এই প্রশ্ন উঁকি দেয়। অনেকে নিরাপত্তাহীনতাতেও ভোগেন। জেনিফার লোপেজ বা বেন অ্যাফ্লেকের মতো তারকারাও যে ব্যতিক্রমী নন, তার প্রমাণ পাওয়া গেল। কিছুদিন হলো বিয়ে করেছেন হলিউডের এই তারকা জুটি। তার আগে সম্পর্কে প্রায় দু’ দশকের বিরতি নিয়েছিলেন দু’জনে। আলাদা আলাদা মানুষকে বেছে নিয়েছিলেন সঙ্গী হিসেবে। তাদের সঙ্গে সংসারও পেতেছেন। কিন্তু তারপর আবার পুরনো সুতোয় টান পড়ায় ২০২১ সালে একে-অপরের কাছে আসেন বেন-জেনি। মাস দু’য়েক আগে গত ১৬ই জুলাই বিয়েও করেন।

বিজ্ঞাপন
আর সেই বিয়ে নিয়ে কিছু অদ্ভুত গল্প হলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে ইদানিং। জানা গেছে, বেন আর জেনিফার নাকি বিয়ের আগে একটি প্রতারণা বিরোধী চুক্তি সই করেছেন। চুক্তির শর্ত হলো- বেন বা জেনিফার কেউ কাউকে ঠকালে তাদের কড়া আর্থিক শাস্তির মুখোমুখি হতে হবে। কতোটা কড়া হবে সেই শাস্তি? সূত্রের খবর, ৫০ লাখ ডলারের ক্ষতিপূরণ দিতে বাধ্য হবেন প্রতারণাকারী। নাহ্‌ অঙ্কে একটুও ভুল নেই। জেন-বেনি নিজেরাই আলোচনা করে ওই বিপুল আর্থিক অঙ্কের শাস্তি ঠিক করেছেন নিজেদের জন্য। যাতে প্রতারণা করার আগে ওই শাস্তির কথা প্রথমে মাথায় আসে। জেনিফার চান তার এই বিয়ে যেন কোনোভাবেই না ভাঙে। তাই এখন থেকেই নানাভাবে সতর্ক হচ্ছেন তিনি।

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status