ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

শিক্ষাঙ্গন

হোপ ফাউন্ডেশন ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

স্টাফ রিপোর্টার

(৪ দিন আগে) ২৩ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ৫:৩২ অপরাহ্ন

হোপ ফাউন্ডেশন ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। গত ২২শে সেপ্টেম্বর রাজধানীর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। হোপ ফাউন্ডেশন-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. ইফতিখার মাহমুদ এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. আকরামুজ্জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। চুক্তি অনুযায়ী দুই প্রতিষ্ঠান যৌথ সহযোগিতার মাধ্যমে গবেষণা কার্যক্রম; কনসালটেন্সি এবং অ্যাডভোকেসি; সেমিনার, প্রশিক্ষণ, কর্মশালা এবং সম্মেলনে অংশগ্রহণ ও আয়োজন; একাডেমিক উপকরণ, প্রকাশনা এবং অন্যান্য তথ্য বিনিময়; প্রবন্ধ, বই এবং জার্নাল প্রকাশ; অন্যান্য প্রতিষ্ঠানের সাথে ভবিষ্যতের সহযোগিতা সম্প্রসারণে সহায়তা; মনো-সামাজিক সহায়তা ও পরামর্শ; এবং ইন্টার্নশিপ/প্লেসমেন্ট বিষয়ে কাজ করবে।  
দুই প্রতিষ্ঠানের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের লাইফ অ্যান্ড আর্থ সায়েন্স  অনুষদের ডিন অধ্যাপক ড. খন্দকার মনিরুজ্জামান, মনোবিজ্ঞান বিভাগের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও হোপ ফাউন্ডেশনের রিসার্চ ফেলো  ডক্টর মো. গোলাম হাফিজ।

শিক্ষাঙ্গন থেকে আরও পড়ুন

আরও খবর

শিক্ষাঙ্গন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status