ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

খেলা

নারী দলকে ৫০ লাখ টাকা পুরস্কার দেবেন শারমিন সালাম

স্পোর্টস ডেস্ক

(১ সপ্তাহ আগে) ২১ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ২:০৮ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:২৭ পূর্বাহ্ন

স্বপ্ন ছুঁয়েছে বাংলাদেশ ফুটবল নারী দল। প্রথমবারের মতো সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপায় চুমু এঁকেছে সাবিনা-সানজিদারা। দেশের জন্য সম্মান বয়ে আনায় বাঘিনীদের জন্য আর্থিক পুরস্কার ঘোষণা করেছেন এনভয় গ্রুপের চেয়ারম্যান ও বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদীর সহধর্মিণী শারমিন সালাম। এর আগে ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা দেন বাফুফে সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আতাউর রহমান ভূঁইয়া মানিক।

আজ কাঠমান্ডু থেকে দেশে ফিরেছে সাফ বিজয়ী নারী ফুটবল দলের খেলোয়াড়রা। দুপুর সোয়া দুইটায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন বাঘিনীরা। প্রমীলা দলকে বরণ করে নিতে বাফুফে কর্মকর্তারা আগে থেকেই বিমানবন্দরে উপস্থিত ছিলেন। সেখানেই গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে নারী দলকে ৫০ লাখ টাকা পুরস্কার দেয়ার ঘোষণা দেন বাফুফে সহ-সভাপতি ও তমা গ্রুপের চেয়ারম্যান আতাউর রহমান ভূঁইয়া মানিক। এর আগে সমপরিমাণ অর্থ পুরস্কারের ঘোষণা দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

 

পাঠকের মতামত

কৃষ্ণা সাবিনাদের দেখভাল সরকার করুক, যারা নিজেদের ব্যক্তিগত তহবিল থেকে কিছু করার আগে নিজেদের শ্রমিকদের বেতনভাতা গুলো দেখভাল করা দরকার।

Amirswapan
২১ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ৫:৪৫ পূর্বাহ্ন

খেলা থেকে আরও পড়ুন

আরও খবর

খেলা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status