ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

‘সম্পূর্ণ বিনোদনভিত্তিক ওয়েব সিরিজ শুরু করছি’

স্টাফ রিপোর্টার
২০ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

চলতি সময়ের ‘হিটমেশিন’ খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি। তার নির্মিত সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’ পেয়েছে তুমুল জনপ্রিয়তা। তারই ধারাবাহিকতায় বর্তমানে এর চতুর্থ সিজন প্রচার চলছে। শুধু তাই নয়, অমি এখন পর্যন্ত যতগুলো সিঙ্গেল নাটক নির্মাণ করেছেন সেগুলোও দর্শকপ্রিয়তায় ভেসেছে। আর এ কারণেই ‘হিটমেশিন’ তকমা পেয়ে গেছেন তিনি। তিনি যা বানান তার সবই হিট! এদিকে সম্প্রতি কক্সবাজারে ‘ব্যাচেলর পয়েন্ট’র নতুন লটের শুটিং শেষ করে ফিরেছেন অমি। সিরিয়ালটির ঘটনায় নতুন মোড় নিবে ও নানান চমক থাকবে বলেও জানালেন এ নির্মাতা। তবে এবার নতুন চমক নিয়ে আসছেন। প্রথমবারের মতো ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন তিনি। সম্পূর্ণ বিনোদনভিত্তিক হবে তার এই ওয়েব সিরিজ।

বিজ্ঞাপন
এর আগেও নিশ্চয়ই ওয়েব সিরিজের প্রস্তাব পেয়েছেন। এবার নির্মাণ করার বিশেষ কোনো কারণ আছে কি? অমি মানবজমিনকে বলেন, ওয়েবে অনেক সময় দিতে হয়, তাছাড়া অনেক প্রস্তাব থাকলেও নানা কারণে আসলে এতদিন ব্যাটে-বলে মেলেনি। এবার সেটা হয়েছে। ডার্ক-কমেডিনির্ভর ওয়েব সিরিজ এটি। সম্পূর্ণ বিনোদনভিত্তিক ওয়েব সিরিজ বানাচ্ছি। কারণ এখন দেখা যায় বেশির ভাগ ওয়েব সিরিজই থ্রিলার কিংবা সিরিয়াস হয়। আমি সেদিকে যাচ্ছি না। কারণ আমার কাজটাই দর্শকদের এন্টারটেইন্ট করা। আমি নিজেও এ ধরনের কাজ করতে ভালোবাসি। ওয়েব সিরিজের শুটিং কবে আর কোথায় হচ্ছে? এমন প্রশ্নের উত্তরে অমি বলেন, ঢাকা ও এর বাইরে শুটিং হবে নভেম্বরের মাঝামাঝি থেকে। হয়তো টাঙ্গাইল থেকে শুরু করতে পারি। ‘ব্যাচেলর পয়েন্ট’র শিল্পীদের পাশাপাশি বাইরের শিল্পীদেরকেও অভিনয়ে দেখা যাবে। টানা এর শুটিং শেষ করবো আমরা। এদিকে অমি জানালেন, আরও একটি ওয়েব সিরিজের কথাও প্রায় পাকাপাকি। তার শুটিংও তিনি করতে চান ডিসেম্বরে।

 

পাঠকের মতামত

ওয়েব সিরিজ শুরু হওয়া চাই টাঙ্গাইল থেকে । কাজল আরেফিন অমি। ভাই বিগ ফেন

Shofik Ahmed
২২ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৬:৫৪ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status