ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

কলকাতা কথকতা

কক্সবাজারে কলকাতার হিন্দু তরুণীকে ধর্ষণের অভিযোগ মুসলিম যুবকের বিরুদ্ধে, নানা প্রশ্ন

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(৩ সপ্তাহ আগে) ৪ সেপ্টেম্বর ২০২২, রবিবার, ১০:৩৪ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:১৪ পূর্বাহ্ন

কলকাতার এক হিন্দু তরুণীকে কক্সবাজারের একটি হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক মুসলিম যুবকের বিরুদ্ধে। এ ঘটনাকে হাস্যকরই শুধু মনে করছে না কলকাতা মহানগরী, বলছে সমঝোতায় যৌন সম্পর্ককে ধর্ষণ বলে চালানোর মাধ্যমে আরোপ করার একটি বিষয়ও আছে। তরুণীটি সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য এই কাজ করেছে বলে তথ্যভিজ্ঞ মহলের অনুমান। উল্লিখিত এই তরুণী ফেসবুকে পোস্ট দেয় আব্দুল ওয়াকিল নামের এক যুবক কক্সবাজারের গ্যালাক্সি হোটেলের ৫০১ নম্বর রুমে পরপর তিনদিন ধরে তাকে ধর্ষণ ও অমানবিক অত্যাচার করছে। তরুণীটির আর্তি- তাকে যেন বাঁচানো হয়। 

অভিযুক্ত যুবকের নামও ফাঁস করা হয়েছে ফেসবুক পোস্টে। অভিযুক্ত আব্দুল ওয়াকিল ময়মনসিংহের ডা. হালিমা খাতুন নার্সিং কলেজের ছাত্র। কলকাতার নাগরিকরা প্রশ্ন তুলছেন- তরুণী সমুদ্রসৈকত কক্সবাজারের হোটেলে গেলেন কিভাবে? একজন প্রাপ্ত বয়স্ককে তার ইচ্ছার বিরুদ্ধে হোটেলে গিয়ে তোলা যায় কি? দ্বিতীয়ত তিনদিন ধরে ধর্ষিতা হওয়ার পর তরুণীর বোধোদয় হলো কেন? নাগরিকরা আরও প্রশ্ন করছেন, এগ্রিড সেক্স কি তাহলে ধর্ষণের রূপান্তরিত হলো? এসব প্রশ্নের জবাব মিলছে না। তাছাড়া তরুণী যেভাবে ধর্মকে হাতিয়ার করেছেন তারও বিরোধিতা সর্বত্র। দুই প্রাপ্তবয়স্ক নারী-পুরুষের সম্পর্কের ক্ষেত্রে ধর্মকে আনা নিন্দনীয় বলে কলকাতা মনে করছে।
 

পাঠকের মতামত

She enjoyed when she cohabited, now she needs money.

Mustafizur Rahman
৪ সেপ্টেম্বর ২০২২, রবিবার, ১১:৩২ পূর্বাহ্ন

কক্সবাজারে আসলে হইলো কি ??? কাঁটার মতো সোজা করা যাচ্ছে না কেন ??? নিরাপদ স্থান নয় কক্সবাজার ????

Mamun Rashid
৪ সেপ্টেম্বর ২০২২, রবিবার, ৪:৩২ পূর্বাহ্ন

মিত্যা

কামরুল ইসলাম
৪ সেপ্টেম্বর ২০২২, রবিবার, ১:১৫ পূর্বাহ্ন

ধর্ষণ is ধর্ষণ। এখানে দুই নায়ক নায়িকা এর ভূমিকা । একজন ধর্ষক অন্য জন ধর্ষিতা। এখানে কোনো ধর্মের সম্পর্ক নেই। একজন ধর্ষণ করেছে, অন্য জন ধর্ষিতা হয়েছে কিন্তু ধর্ম দারা ধর্ষিতা হয় নয় বা ধর্ষিতা ধর্ম নয় ? তাই বলছি, এ নিয়ে মাথা ঘামাবার প্রশ্নই ওঠে না ? উপযুক্ত তদন্ত সাপেক্ষে সবাই এর বিচার কামনা করছে ? আর যারা এর সাথে ধর্মকে জড়াবে তাদের বিচার্ভুক্ত করা হোক।

khokon
৪ সেপ্টেম্বর ২০২২, রবিবার, ১:১০ পূর্বাহ্ন

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

কলকাতা কথকতা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status