ঢাকা, ২৪ মে ২০২২, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২২ শাওয়াল ১৪৪৩ হিঃ

শিক্ষাঙ্গন

দুর্ঘটনায় আহত ইবি শিক্ষার্থীর মৃত্যু

ইবি প্রতিনিধি

(২ সপ্তাহ আগে) ৭ মে ২০২২, শনিবার, ৩:০৮ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:৫৬ অপরাহ্ন

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তাহসিব হুসাইন মারা গেছেন। শুক্রবার রাত ৮টার দিকে ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে তার মৃত্যু হয়। বিভাগের সভাপতি প্রফেসর ড. ইয়াকুব আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

বিভাগ ও সহপাঠী সূত্রে জানা গেছে, নিহত তাহসিবের বাড়ি বরগুনা জেলার বামনা উপজেলায়। গত ১লা মে সকালে ঝিনাইদহ জেলার ভাটই বাজার এলাকায় সাইকেলে যাচ্ছিল তাহসিব। এসময় কুষ্টিয়া-খুলনা মহাসড়কে একটি বাসের ধাক্কায় পড়ে যান তিনি। এতে তার মাথার পিছনের হাড় ভেঙে যায় এবং মস্তিষ্কে রক্ত জমাট বাঁধে। তাকে তাৎক্ষণাৎ ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে নেয়ার পরামর্শ দেন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ৪ঠা মে তাকে ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তাকে আইসিইউতে রাখা হয়। পরে পরিস্থিতি মোটামুটি স্বাভাবিক থাকলেও শুক্রবার বিকেলে হঠাৎ করেই অক্সিজেন সেচুরেশন কমে যাওয়ায় তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়

বিজ্ঞাপন
সেখানে রাত ৮টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 
বিভাগের সভাপতি ড. ইয়াকুব আলী বলেন, শিক্ষার্থীকে হারানো খুব বেদনাদায়ক। তাহসিবের মাগফিরাত কামনা করছি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। আমরা বিভাগের পক্ষ থেকে দোয়ার আয়োজন করবো।

শিক্ষাঙ্গন থেকে আরও পড়ুন

আরও খবর

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com