ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

কলকাতা কথকতা

ইন্ডিয়া টুডের সমীক্ষা

পার্থ-অনুব্রত’র গ্রেপ্তারিতেও কমবে না তৃণমূল কংগ্রেসের জনপ্রিয়তা

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(১ মাস আগে) ১৩ আগস্ট ২০২২, শনিবার, ১০:৪২ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ২:০৫ অপরাহ্ন

ভারতের অন্যতম সেরা সংবাদপত্র গোষ্ঠী ইন্ডিয়া টুডে তাদের সমীক্ষায় জানিয়েছে যে, পার্থ চট্টোপাধ্যায় অথবা অনুব্রত মন্ডলের গ্রেপ্তারি তৃণমূলের জনপ্রিয়তায় কোনও প্রভাব ফেলবে না বরং কাল লোকসভা ভোট হলে তারা ৪২টির মধ্যে ৩৫টি আসন পেতে পারে। এনডিএ অর্থাৎ বিজেপি পাবে সাতটি আসন। বাম ও কংগ্রেস কোনও আসন পাবে না। দুহাজার উনিশের লোকসভায় তৃণমূল ২২টি ও বিজেপি ১৮টি আসন পেয়েছিল। ইন্ডিয়া টুডে জানাচ্ছে যে, মমতা বন্দোপাধ্যায়ের  সামাজিক প্রকল্পগুলি এতই জোরদার এবং এত মানুষ উপকৃত যে পার্থ চট্টোপাধ্যায় কিংবা অনুব্রত মন্ডলের গ্রেপ্তার হওয়ার বিষয়টি সেখানে গৌণ। মমতার জনপ্রিয়তা মোদির থেকে রাজ্যে অনেক বেশি হওয়ায় তৃণমূলের দিকেও সমর্থনের ঢল নেমেছে। সর্বভারতীয় স্তরে বিজেপির গ্রহণযোগ্যতা কমছে বলে সমীক্ষায় বলা হয়েছে। এখন লোকসভা ভোট হলে বিজেপি ২৮৬টি আসন পেতে পারে। গতবার লোকসভা নির্বাচনে বিজেপির আসন সংখ্যা ছিল ৩৩৩। কংগ্রেস নেতৃত্বেধীন ইউপিএ পেয়েছিলো ৯১টি আসন।

বিজ্ঞাপন
এবার তারা পেতে পারে ১৪৬টি আসন। লোকসভার এখনও দুবছর বাকি। ইন্ডিয়া টুডে বলছে, বিজেপি এই দুবছরে আরও সমর্থন হারাবে।

পাঠকের মতামত

কোন ব্যক্তি বিশেষ এর অপরাধে কোন দলের জনপ্রিয়তা কমার কথা নয় । কিন্তু দল যদি অপরাধীর পক্ষ সমর্থন করে অবশ্যই দলের জনপ্রিয়তা হ্রাস পাবে । মমতা অনুব্রতর পক্ষ নিলে নেতিবাচক বার্তা যাবে জনগণের কাছে ।

Kazi
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার, ১২:১৯ পূর্বাহ্ন

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

আরও খবর

কলকাতা কথকতা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status