ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

কলকাতা কথকতা

রাখি উৎসবের দিনই সিবিআই কর্তারা অনুব্রত মন্ডলের বোলপুরের বাড়ির দোরগোড়ায়

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(১ মাস আগে) ১১ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ১০:৫৪ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১:৪৯ অপরাহ্ন

গরু ও কয়লা পাচারকাণ্ডে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডলের সঙ্গে যেন সিবিআই-এর চোর-পুলিশ খেলা শুরু হয়ে গেছে। দশবার সিবিআই অনুব্রতকে তাদের জেরার সামনে হাজির হতে বলেছে। নয় বার কোনও না কোনও অভিযোগে অনুব্রত  হাজিরা এড়িয়ে থেকেছেন। একবার মাত্র নিজাম প্যালেসে সিবিআই-এর সদর দফতরে হাজিরা দিয়েছেন। মঙ্গলবার তাকে তলব করেছিল সিবিআই। যাননি অনুব্রত। উল্টো তিনি চলে যান এসএসকেএমের অভয়ারণ্যে। সেখানকার চিকিৎসকদের রায়ে রোগমুক্ত অনুব্রত ফিরে যান বোলপুরে। সিবিআইকে আইনজীবী মারফত জানান, অসুস্থতার কারণে আগামী দু সপ্তাহ তিনি হাজিরা দিতে পারবেন না।

বোলপুর সরকারি হাসপাতালের যে চিকিৎসক অনুব্রতকে বেডরেস্টে থাকার পরামর্শ দেন, তিনিই আবার বলেন, বেডরেস্টের কথা জোর করে লিখিয়ে নেয়া হয়েছে। এরপর সিবিআই কর্তাদের বোলপুর সফর।

বিজ্ঞাপন
পাঁচটি গাড়িতে সিবিআই কর্তারা বোলপুর গেছেন। এরমধ্যে তিনটি গাড়ি গেছে নিজাম প্যালেস থেকে। বাকি দুটি সিবিআই’র আসানসোল অফিস থেকে। যে গেস্ট হাউজে  আছেন সিবিআই কর্তারা সেখানে পৌঁছে গেছে, কেন্দ্রীয় বাহিনীও। সকালেই কার্যত ঘিরে ফেলা হয়েছে বোলপুরের নিচু পট্টির অনুব্রতর বাড়ি। জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। এরপরই কি কঠোরতম ব্যবস্থা! কাউন্টডাউন  শুরু হয়েছে। ড্রপসিন ওঠাই যা বাকি।

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

আরও খবর

কলকাতা কথকতা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status