ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

যেমন আছেন চাঁদনী

স্টাফ রিপোর্টার
৯ আগস্ট ২০২২, মঙ্গলবার

চাঁদনী। দীর্ঘদিন শোবিজ দুনিয়ার রঙিন ভুবনে জীবনযাপন। কখনো মডেল কখনো নৃত্যশিল্পী আবার কখনো অভিনেত্রী হিসেবে দর্শকদের মন জয় করেছেন তিনি। এই ৩টি পরিচয়ের মধ্যে যে পরিচয়টা তাকে এগিয়ে রাখে সেটা হচ্ছে নৃত্যশিল্পী। অভিনয়ের জন্য তিনি দুইবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। যদিও এখন অভিনয়ে খুব কম দেখা মেলে তার। ব্যক্তি জীবনে বয়ে যাওয়া ঝড় মোকাবিলা করে কীভাবে এগিয়ে যাচ্ছেন? হেসে চাঁদনী বলেন, 
বিয়ে করে মনে হয় ভুলই করেছিলাম। মনে হয় সারা জীবন এর রেশ টানতে হবে। তবে পুরনো কাসুন্দি আর ঘাঁটতে ইচ্ছা করে না। যার সঙ্গে সংসার শুরু করেছিলাম হয়তো আমি তার যোগ্য ছিলাম না।

বিজ্ঞাপন
অথবা তিনি আমার জন্য সঠিক নির্বাচন ছিলেন না। তবে এখন আমি নিজের কাজ নিয়েই কেবল ভাবছি। কাজের ব্যস্ততা নিয়ে তিনি বলেন, বেশ আছি কাজ কর্ম নিয়ে। প্রতিদিনই কোনো না কোনো কর্পোরেট কিংবা সরকারি অনুষ্ঠানে পারফর্ম করছি নৃত্যশিল্পী হিসেবে। পরিবার আর সহকর্মীদের সহযোগিতায় এগিয়ে যাচ্ছি। 
দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সম্মানিত হয়েছেন আপনি।
কিন্তু পরবর্তীতে আপনাকে অভিনয়ে সেভাবে দেখা যায়নি কেন? চাঁদনী উত্তরে বলেন, সত্যি বলতে নাচ আমার আত্মার সঙ্গে এতটাই মিশে গেছে যে, অভিনয়ে পরে তেমন সময় দেয়া হয়নি। তাই বলে অভিনয়কে ভালোবাসি নাÑ তা কিন্তু নয়। আমি যখন যেটাই করি না কেন মন দিয়ে করি। এখনো ভালো গল্প ও চরিত্র পেলে অভিনয় করবো। বেশকিছু কাজের কথাও হচ্ছে। ব্যাটে-বলে মিললে করে ফেলবো।

 

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status