ঢাকা, ১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ মহরম ১৪৪৪ হিঃ

কলকাতা কথকতা

এ যেন ছিল বিড়াল, হয়ে গেল রুমাল মার্কা গল্প

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(২ সপ্তাহ আগে) ২৬ জুলাই ২০২২, মঙ্গলবার, ১২:০৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:১০ অপরাহ্ন

এ যেন ছিল বিড়াল, হয়ে গেল রুমাল মার্কা গল্প। এসএসকেএম হাসপাতালের মেডিক্যাল রিপোর্টে বলা হয়েছিল, পার্থ চট্টোপাধ্যায় অসুস্থ। তার হৃদযন্ত্রের ক্রিয়া স্বাভাবিক নয়, থাইরয়েড সমস্যা প্রবল। শ্বাস-প্রশ্বাসজনিত সমস্যাও আছে। ইডি বিচারকের এসএসকেএমের রিপোর্টে আস্থা ছিল না। তিনি ভুবনেশ্বর এইমস-এ পার্থ চট্টোপাধ্যায়কে পরীক্ষার নির্দেশ দেন। সোমবার সকালে এয়ার অ্যাম্বুলেন্সে পার্থ বাবুকে নিয়ে যাওয়া হয় ভুবনেশ্বরে। সেখানকার চিকিৎসকদের রায়, পার্থ বাবু সম্পূর্ণ সুস্থ।  তার কিছু ক্রনিক সমস্যা আছে ঠিকই, কিন্তু তাকে অসুস্থ বলা যাবে না। এইমস-এ একজন নেফ্রোলজিস্ট, একজন অ্যান্ডোক্রিমিওলজিস্ট, একজন কার্ডিওলজিস্ট এবং একজন জেনারেল মেডিসিন বিশেষজ্ঞ পার্থকে পরীক্ষা করেন।

বিজ্ঞাপন
তার স্লিপ অ্যাপনিয়া আছে বলে তিনি কষ্টের মধ্যে আছেন এমনটা রিপোর্টে বলা হয়। তবে, তা গুরুতর নয় বলে জানানো হয়েছে। পার্থবাবুর বয়স ৭০। ১৬৯ সেন্টিমিটার উচ্চতা। ওজন ১১১ কিলোগ্রাম। ওভারওয়েটের জন্য তার হাঁটুতে ব্যাথা বলে জানানো হয়েছে।
ইডি কিংবা সিবিআই ডাকলেই নেতা-মন্ত্রীরা এসএসকেএম হাসপাতালে চলে যান। তাদের বুকে ব্যাথা শুরু হয়ে যায়। তা অনুমোদন পায় এসএসকেএমের চিকিৎসকদের। উডবার্ন ওয়ার্ড যেন  অভয়ারণ্য নেতা-মন্ত্রীদের কাছে। একবার উডবার্নে ঢুকতে পারলেই সব ধরনের এজেন্সির বাইরে।

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

আরও খবর

কলকাতা কথকতা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status