ঢাকা, ১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১১ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

খেলা

সাকিব যদি ৪ ওভার বল করতে না পারে, তাহলে সেটা অবশ্যই সমস্যা : তামিম

স্পোর্টস ডেস্ক

(৬ দিন আগে) ১১ জুন ২০২৪, মঙ্গলবার, ১:৩৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:০৬ অপরাহ্ন

mzamin

যদি ৪ ওভার বল করতে না পারে, তাহলে সেটা অবশ্যই সমস্যা বলে মনে করেন তামিম ইকবাল। এই বিশ্বকাপে এখন পর্যন্ত ২ ম্যাচে মাত্র ৪ ওভার বোলিং করেছেন, নিতে পারেননি কোনো উইকেট। ব্যাট হাতে ২ ম্যাচে রান করেছেন মাত্র ১১। ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোর ওই অনুষ্ঠানে সাকিবকে বাংলাদেশের সেরা বোলার বলেও উল্লেখ করেন তামিম।

সাবেক টাইগার অধিনায়ক বলেন, 'সাকিব আমাদের সেরা বোলার। তার ৪ ওভার খুবই গুরুত্বপূর্ণ। সে অভিজ্ঞ বোলার। সে বছরের পর বছর ধরে র‍্যাংকিংয়ের শীর্ষ অলরাউন্ডার। ফলে সে যদি ৪ ওভার বল করতে না পারে, তাহলে সেটা অবশ্যই সমস্যা। '

দক্ষিণ আফ্রিকার কাছে হার নিয়ে তামিম ম্যানেজমেন্টের পরিকল্পনায় ভুল দেখছেন। তামিম বলেন, ‘আমরা দেখেছি এই স্টেডিয়ামে অল্প রানের ম্যাচও জেতাচ্ছে বোলাররা।

বিজ্ঞাপন
আর হেরে যাওয়া দল অলআউট কিন্তু হচ্ছে না, আমরাও হইনি। এ ধরনের পরিস্থিতিতে জাকের আলী বা রিশাদ হোসেনকে আগে পাঠানো যেত। আর তাকে বলব দরকার ছিল- ৬ বলে অন্তত ১২ রান করতে। আউট হলেও সমস্যা নেই। পরে দায়িত্ব নেবে সিনিয়ররা। এ ধরনের কিছুর অভাব ছিল আমাদের।’

সাকিব আল হাসানকে নিয়ে মন্তব্য করেছেন ভারতের সাবেক তারকা বীরেন্দর শেবাগও। তিনি বলেছেন, ‘সাকিবের লজ্জা থাকলে অবসর নেওয়া উচিৎ।’ এই বিশ্বকাপে এখন পর্যন্ত জ্বলে উঠতে পারেননি বিশ্বসেরা অলরাউন্ডার। টাইগারদের পরের ম্যাচ অপেক্ষাকৃত দুর্বল নেদারল্যান্ডসের সঙ্গে, সেই ম্যাচে সাকিব ফর্মে ফিরতে পারেন কি না সেটিই দেখার বিষয়।

 

পাঠকের মতামত

সাকিবের অবদান দেশ থেকে মুছে যাবে না, এই মুহুর্তে তরুণদের সুযোগ দিয়ে সাকিবের উচিৎ নৌকা নিয়ে ঠিক মমো কিভাবে নদী পার হওয়া যায় তা চিন্তা করা।

Halim
১১ জুন ২০২৪, মঙ্গলবার, ৪:৩৩ অপরাহ্ন

কোন চিন্তা করতে হবেনা জিম্বাবুয় বাংলাদেশে সফরে আসলেই সাকিব দেশ সেরা বোলার হয়ে যাবে।

M.A. Alim
১১ জুন ২০২৪, মঙ্গলবার, ৪:২৮ অপরাহ্ন

বাংলাদেশ ক্রিকেটে সাকিবের অবদানের কথা স্বরণ করত শ্রদ্ধার সাথে বিদায় দিন। বিদায় নিতে না চাইলেও দিন। কখন থামতে হয় এরা তা জানেনা!

Sakhawat
১১ জুন ২০২৪, মঙ্গলবার, ১:৫৪ অপরাহ্ন

খেলা থেকে আরও পড়ুন

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status