ঢাকা, ১৯ আগস্ট ২০২২, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ২০ মহরম ১৪৪৪ হিঃ

কলকাতা কথকতা

মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢোকা হাফিজুরের সঙ্গে বাংলাদেশের যোগ, আদালতে পুলিশের তথ্য পেশ

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(১ মাস আগে) ১১ জুলাই ২০২২, সোমবার, ৬:৪১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:১৯ অপরাহ্ন

মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এর বাড়িতে একরাতের নিশি কুটুম্ব হাফিজুর রহমানকে যতই মস্তিস্কবিকৃত বলে চালানো হোক, সোমবার আদালতে যে তথ্যপ্রমাণ দাখিল করেছে তাতে তার সঙ্গে বাংলাদেশের জঙ্গি যোগ প্রমাণ হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। হাফিজুরের কাছ থেকে পুলিশ মোট এগারোটি সিম কার্ড উদ্ধার করে যার মধ্যে বেশ কয়েকটি বাংলাদেশের। এ ছাড়াও পুলিশ তাকে জেরা করে জানতে পেরেছে যে হাফিজুর কিছুদিন আগেও বাংলাদেশে ছিল।  মুম্বাই এবং গুজরাট এর সঙ্গেও তার নিবিড় যোগাযোগ ছিল। হাফিজুর মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকে দশ বারো দিন রেকি করার পর। তার মোবাইলে মুখ্যমন্ত্রীর বাড়ির ছবিও পাওয়া যায়। 
উল্লেখযোগ্য, ধরা পড়ার পর হাফিজুরকে মস্তিস্ক বিকৃত বলে চালানোর চেষ্টা হয়েছিল। পুলিশ অনুমান করছে, কোনও জঙ্গি গোষ্ঠীর চক্রান্তেই হাফিজুর মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকেছিলো। তারা আরও জেরা করে নিঃসংশয় হতে চায়।

পাঠকের মতামত

বাংলাদেশে প্রকাশ্যে টেররিস্ট কর্মকাণ্ড বন্ধ থাকলেও জঙ্গিরা হাত পা গুটিয়ে বসে নেই। তলে তলে তারা কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। সুযোগ পেলেই মাথা চাড়া দিবে। এখনকার সরকার তাদের কঠোর হস্তে দমন করছে । কিন্ত তাদের পৃষ্টপোসক সরকার ক্ষমতাসীন হলেই টের পাওয়া যাবে তারা কতটুকূ প্রস্তুতি নিয়েছে। মস্তিষ্ক বিকৃতি একটা ছল চাতুরি হতে পারে। বিজেপি এদের প্রশ্রয় দিয়ে বা ভাড়া করে মমতাকে হত্যার পাঁয়তারা করতে পারে। কারণ মমতার জনপ্রিয়তার কারণে বিজেপি পশ্চিমবঙ্গে নির্বাচনে হারছে ।

Kazi
১২ জুলাই ২০২২, মঙ্গলবার, ২:০২ পূর্বাহ্ন

Joto dos sob kichurir dai- dayetto nondho Ghoser.

Khokon
১১ জুলাই ২০২২, সোমবার, ৬:৪৫ পূর্বাহ্ন

R.A.W. They want to kill two birds with one stone. 1. Give the world a view that Bangladesh still has terrorists. 2. Make Momota anti-Muslim, because she is always sympathetic to Muslims.

Habib
১১ জুলাই ২০২২, সোমবার, ৬:২৫ পূর্বাহ্ন

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

আরও খবর

কলকাতা কথকতা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status