ঢাকা, ১২ জুন ২০২৪, বুধবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৫ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

শেষের পাতা

সংসার খরচ বেশি চাওয়ায় বিলকিসের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় স্বামী

স্টাফ রিপোর্টার
২৩ মে ২০২৪, বৃহস্পতিবার
mzamin

মিজানুর রহমান ওরফে সুমন পেশায় একজন ট্যাক্সিক্যাব চালক। তার গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগরে হলেও কয়েক বছর ধরে প্রথম স্ত্রী শিমু, দেড় বছরের মেয়ে ও মাসহ রাজধানীর তুরাগ থানার রানাভোলায় একটি ভাড়া বাসায় থাকেন। এরই মধ্যে বছর দুয়েক আগে গোপনে বিয়ে করেন  বিলকিস বেগমকে (২৬)। তাকে রানাভোলার নিজ বাসা থেকে প্রায় দুই কিলোমিটার দূরে নয়াপাড়া নামক স্থানে অন্য একটি ভাড়া বাসায় রাখেন। মিজানুরের স্বল্প আয়েই দুটি সংসারের খরচ চলতো। তিন-চার মাস ধরে বিলকিস মিজানুরের কাছে একটু বেশি টাকা দাবি করে। এ নিয়ে তাদের উভয়ের মধ্যে মনোমালিন্য শুরু হয়। তিক্ততার একপর্যায়ে দ্বিতীয় স্ত্রী বিলকিসকে পৃথিবী থেকে সরিয়ে দেয়ার পরিকল্পনা করে মিজানুর। সেই পরিকল্পনার অংশ হিসেবে তিনি মাঝেমধ্যে বিলকিসকে নিয়ে পূর্বাচল এলাকায় ঘুরতে যেতেন এবং সুযোগ খুঁজতেন। গত রোববার দুপুরের পরও নিজের ট্যাক্সিক্যাবে করে বিলকিসকে নিয়ে পূর্বাচল এলাকায় ঘুরতে যান মিজানুর।

বিজ্ঞাপন
তারা পথে চা পান করেন। 

এসময় মিজানুর জায়গা ও সুযোগ খুঁজতে থাকেন। বিলকিসকে বিকাল চারটার পর পূর্বাচলের ২৪ নম্বর সেক্টরের একটি জঙ্গলে নিয়ে যান মিজানুর। জায়গাটা খুবই নিরিবিলি দেখে তিনি সেখানে গাড়ি থামান। বিলকিস গাড়িতে বসে থাকেন এবং মিজানুর গাড়ি থেকে বেরিয়ে গাড়ির পাইপ দিয়ে পেট্রোল বের করে একটি বোতলে ঢোকান। গাড়িটির ইঞ্জিন তখনো চালু অবস্থায় ছিল। কিছুক্ষণ পর বিলকিস গাড়ি থেকে বের হন। তখন মিজানুর বিলকিসের গায়ে পেট্রোল ছিটিয়ে দেশলাই জ্বালিয়ে গাড়িতে করে পালিয়ে যান। এসময় বিলকিস চিৎকার করতে থাকেন। বিলকিসের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন এবং তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে সেখান থেকে দ্রুত বিলকিসকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট ও হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল নয়টার দিকে বিলকিসের মৃত্যু হয়। গতকাল দুপুরে র‍্যাব-১ এর উত্তরার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‍্যাব-১ এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোস্তাক আহমেদ এসব তথ্য জানান। 

তিনি বলেন, রাজধানী ঢাকার পূর্বাচলে সংঘটিত বিলকিস বেগম হত্যায় জড়িত থাকার অভিযোগে তার স্বামী মিজানুরের ওপর আমাদের সন্দেহ হয়। কিন্তু ঘটনার পরই মিজানুর আত্মগোপনে চলে যান। তাকে আইনের আওতায় আনতে র‌্যাবের একটি দল ছায়া তদন্ত শুরু করে। মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুরের বাসন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে।  

শেষের পাতা থেকে আরও পড়ুন

আরও খবর

   

শেষের পাতা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status