ঢাকা, ২৩ মে ২০২৪, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিঃ

বিনোদন

নতুন বিজ্ঞাপনে আমিন খান

স্টাফ রিপোর্টার
১৫ মে ২০২৪, বুধবার
mzamin

ক’দিন আগেই চিত্রনায়ক আমিন খানের একটি বিজ্ঞাপন সামনে এসেছে। যেখানে অ্যাকশনধর্মী লুক দিয়ে সকলের নজর কেড়েছেন তিনি। ওয়ালটন এয়ার কন্ডিশনারের সেই বিজ্ঞাপনে মনোয়ার হোসেনে ডিপজল এবং আমিন খান একসঙ্গে ধরা দিয়েছেন। যেখানে ডিপজল সিনেমার স্টাইল অবলম্বন করেই ডায়ালগ উপস্থাপন করেন। আর আমিন খানকে দেখা যায় তার দলবল নিয়ে বেশ স্টাইল করে ডিপজলের দরবারে প্রবেশ করছেন। তার লুক এবং কথা বলার ধরন সকলের মন কেড়েছে। নতুন খবর হলো, সম্প্রতি ভোলার চরফ্যাশনে আরও একটি থ্রিলার-অ্যাকশনধর্মী বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন আমিন খান। ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের এ বিজ্ঞাপনটির শুটিং হয়েছে উপজেলার মেঘনা নদীর তীরবর্তী চর মাদ্রাজ ইউনিয়নের প্রাকৃতিক নয়নাভিরাম বিভিন্ন স্পটে। অ্যাকশন বিজ্ঞাপনের সঙ্গে তুলে আনা হয়েছে স্থানীয় মনোরম ও নৈসর্গিক সৌন্দর্য।

এ বিষয়ে আমিন খান বলেন, ভোলার চরফ্যাশনে এ বিজ্ঞাপন করতে গিয়ে দারুণ অভিজ্ঞতা হয়েছে। এক্সাইটমেন্টে ভরপুর কিছু গল্প নিয়ে সাজানো হয়েছে বিজ্ঞাপন কার্যক্রমটি।

বিজ্ঞাপন
এ ধরনের কাজ আগে হয়নি কখনো। আমাদের প্রত্যাশা দর্শকরা বিজ্ঞাপনটির মাধ্যমে বিনোদন পাবেন। তাদের মনের খোরাক জোগাবে এই ক্রিয়েটিভ কার্যক্রম। এদিকে তিন দিনব্যাপী এই বিজ্ঞাপনের শুটিংয়ের কাজ শেষ হয়েছে গতকাল। শিগগিরই বিজ্ঞাপনটি ওয়ালটনের ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

 

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status