ঢাকা, ২২ মে ২০২৪, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিঃ

খেলা

রিজওয়ানদের চোটের কারণ কি সেনাবাহিনীর সঙ্গে ক্যাম্প?

স্পোর্টস ডেস্ক

(৪ সপ্তাহ আগে) ২২ এপ্রিল ২০২৪, সোমবার, ৪:৪৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৯:৩৪ পূর্বাহ্ন

mzamin

দেশটির সেনাবাহিনীর সঙ্গে ফিটনেস ক্যাম্প করে এসে ক্লান্ত থাকতে পারেন পাকিস্তান জাতীয় দলের খেলোয়াড়েরা, এমন মনে করেন প্রধান কোচ আজহার মেহমুদ। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে কয়েকজন খেলোয়াড়ের চোটে পড়া নিয়ে এমনটাই বলেছেন অন্তর্বর্তীকালীন দায়িত্বে থাকা মেহমুদ। রাওয়ালপিন্ডিতে রোববার নিউজিল্যান্ডের ‘দ্বিতীয় সারির’ দলের কাছে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে বাজেভাবেই হেরেছে পাকিস্তান। এ ম্যাচে ব্যাটিংয়ের সময় চোট পেয়ে উঠে যান মোহাম্মদ রিজওয়ান। পরে জানানো হয়, ডান হ্যামস্ট্রিংয়ে চোট থাকায় এ উইকেটকিপার-ব্যাটসম্যানকে সতর্কতা হিসেবে ম্যাচে আর খেলানো হবে না। পরে রিজওয়ানের জায়গায় উইকেটকিপিংয়ের দায়িত্ব পালন করেন উসমান খান। অবশ্য রিজওয়ানের চোট কতটা গুরুতর, সেটি এখনো নিশ্চিত নয়। তিনি এ সিরিজে আর খেলতে পারবেন না, পাকিস্তানের সংবাদমাধ্যমে এমন খবরও এসেছে।

মেহমুদ অবশ্য রিজওয়ানের চোটকে তেমন বড় করে দেখছেন না। পাকিস্তানের সাবেক পেস বোলিং-অলরাউন্ডার বলেন, ‘রিজওয়ানের হালকা চোট আছে। বিশ্বকাপ সামনে বলে আমরা তাকে তুলে নিয়েছি, যাতে এটি আর না বাড়ে।’ স্কোয়াডে থাকা আরেক উইকেটকিপার আজম খানের সিরিজ শেষ হয়ে গেছে আগেই।

বিজ্ঞাপন
এক সংবাদ বিজ্ঞপ্তিতে পিসিবি জানায়, বৃষ্টিতে পরিত্যক্ত প্রথম ম্যাচের আগে অনুশীলনেই আজমের সমস্যা ধরা পড়ে। তাকে অন্তত ১০ দিন বিশ্রামে থাকতে হবে বলে এ সিরিজে তিনি খেলতে পারবেন না। সেটিকে আজহার মেহমুদ ধাক্কাই মনে করছেন। সব মিলিয়ে খেলোয়াড়দের চোট প্রসঙ্গে আজহার বলেন, ‘খেলোয়াড়েরা কাকুলের (অ্যাবটাবাদ) ক্যাম্পে অনেক খেটেছে। শারীরিক দিক দিয়েও ক্লান্তি থাকতে পারে।’ মার্চের শেষ দিকে কাকুলে পাকিস্তান সেনাবাহিনীর সঙ্গে জাতীয় দলকে অনুশীলন ক্যাম্পে পাঠিয়েছিল পিসিবি। সে ক্যাম্প চলে ১০ দিন।

 

খেলা থেকে আরও পড়ুন

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status