ঢাকা, ১৮ মে ২০২৪, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ জিলক্বদ ১৪৪৫ হিঃ

শেষের পাতা

সেই উপজেলা চেয়ারম্যান প্রার্থী আইসিইউতে, গ্রেপ্তার ২

নাটোর প্রতিনিধি
১৭ এপ্রিল ২০২৪, বুধবার
mzamin

অপহরণের পর মারধরের শিকার আহত সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউতে) রাখা হয়েছে। এদিকে গতকাল রাতে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ারের ভাই মজিবুর রহমান বাদী হয়ে অজ্ঞাত ২০-২৫ জনের বিরুদ্ধে নাটোর সদর থানায় মামলা করেন।  মামলায় দু’জনকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার তারিকুল ইসলাম। গতকাল সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দেলোয়ার হোসেনের সঙ্গে থাকা তার বড় ভাই এমদাদুল হক সাংবাদিকদের বলেন, রাত ২টার দিকে দেলোয়ার হোসেনকে আইসিইউতে নেয়া হয়। গতকাল সকাল পর্যন্ত তার জ্ঞান ফেরেনি। এর আগে সোমবার বিকালে জেলা নির্বাচন অফিসের ভেতর থেকে উপজেলা চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে টেনেহেঁচড়ে বের করে এনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। এর বেশ কয়েকটি সিসিটিভি ফুটেজ সাংবাদিকদের হাতে এসেছে। 

 সোমবার সন্ধ্যায় এমদাদুল হক জানান, নির্বাচন অফিসের সামনে থেকে তার ভাই দেলোয়ারকে তুলে নিয়ে যায় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুল হাবীব? রুবেলের সন্ত্রাসী বাহিনীর মোহন ও তার লোকজন। সেখান থেকে তুলে নিয়ে গিয়ে দেলোয়ারকে ব্যাপক মারধর করে তাদের বাড়িতে পৌঁছে দিয়ে যায়। অবস্থা খারাপ দেখে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেকে) স্থানান্তর করেন।

বিজ্ঞাপন
রামেক হাসপাতালের আইসিইউ বিভাগের প্রধান ডা. মো. আ. হ. ম. মোস্তফা কামাল বলেন, আহত দেলোয়ার হোসেন আইসিইউ বিভাগে চিকিৎসাধীন আছেন। পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, ভিকটিমের ভাই মজিবুর রহমান বাদী হয়ে মামলা করেছেন। সিসিটিভি ফুটেজ অ্যানালাইসিস করে রাতেই অভিযান চালিয়ে বাবু ও সুমন নামে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অপহরণের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটির সন্ধান পাওয়া গেল কিনা জানতে চাইলে পুলিশ সুপার বলেন, ‘এখনো মাইক্রোবাসটিকে আমরা জব্দ করতে পারিনি। তবে লোকমুখে শোনা যাচ্ছে, গাড়িটি রুবেলের (প্রতিমন্ত্রীর শ্যালক ও একমাত্র প্রতিপক্ষ প্রার্থী)। গাড়িটি উদ্ধার করতে পারলে আমরা সত্যতা যাচাই করতে পারবো।’

পাঠকের মতামত

নির্বাচনের আগেই পদপ্রার্থী আইসিইউতে নির্বাচন শুরু হলে কি হবে? আমাদের মানতেই হবে নির্বাচনী ব্যবস্থা এবং গণতন্ত্র সিসিউতে।

Nizam Uddin Pramanik
১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ১১:৪৬ পূর্বাহ্ন

কম পেটালে লোকজন কি বলবে, মন্ত্রীর শালা বলে কথা!

বন্ধু খান
১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ১১:০২ পূর্বাহ্ন

শেষের পাতা থেকে আরও পড়ুন

আরও খবর

   

শেষের পাতা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status