ঢাকা, ১৯ আগস্ট ২০২২, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ২০ মহরম ১৪৪৪ হিঃ

অনলাইন

গৃহবধূর ঘরে পরকীয়া প্রেমিককে ধরে গণধোলাই

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি

(১ মাস আগে) ২ জুলাই ২০২২, শনিবার, ২:৫১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:৩২ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে পরকীয়া প্রেমিকা গৃহবধূর সঙ্গে দেখা করতে এসে গণধোলাইয়ের শিকার হয়েছেন এক প্রেমিক। শুক্রবার রাতে উপজেলার দক্ষিণ ইন্দুরকানী এলাকায় এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ ইন্দুরকানী গ্রামের এক জাহাজ শ্রমিকের স্ত্রীর সঙ্গে খুলনার রুপসা উপজেলার কামনা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে দ্বীন ইসলাম (২২) এর পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। ওই গৃহবধূ তার স্বামী বাড়িতে না থাকার সুযোগে পরকীয়া প্রেমিক দ্বীন ইসলামকে ফোন ডেকে বাসায় নিয়ে আসেন। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে গৃহবধূর বাসায় দুজনকে একই রুমে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে ফেলে এবং প্রেমিককে গণধোলাই দিয়ে আটকে রাখে। শনিবার ইউপি সদস্য আমজাদ হোসেন, গ্রাম পুলিশ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ উভয়ের অভিভাবককে খবর দেয়।

পরে অভিভাবকরা এসে মুচলেকা দিয়ে তাদের নিজ নিজ জিম্মায় নিয়ে যায়। তবে গৃহবধূর স্বামী তার স্ত্রীকে তার বাবার সঙ্গে যেতে দিতে সম্মত হয়। ইন্দুরকানী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আমজাদ হোসেন জানান, স্থানীয়রা পরকীয়া প্রেমিকসহ এক গৃহবধূকে আটক করে আমাকে খবর দেয়। আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উভয়ের পরিবারকে বিষয়টি জানাই। শনিবার সকালে উভয়ের  অভিভাবক এসে তাদেরকে নিজ নিজ জিম্মায় নিয়ে যান।
 

বিজ্ঞাপন

পাঠকের মতামত

মানুষের মানবতা বোধের অভাব,ভালমন্দ বুঝতে পারেনা, আবেগময় হয়ে অন্যায় পথে চলে যায়,

nasir
১৪ জুলাই ২০২২, বৃহস্পতিবার, ১০:২৭ অপরাহ্ন

তবে আরেকজনের wife এর সাথে ঐ ধরেনর রিলেশন অবশ্যই অসামাজিক অনৈতিক বিশ্রি অসভ্যতা ।তোমার husband ভাল লাগেনা বা বিবিধ সমস্যা তাহলে প্রচলিত মুসলিম আইন ফলো করে তালাক নিয়ে ঐ পুরুষের সাথে বিবাহ বসতে তোমার অভিভাবকের সাথে কথা বলো ।পরকিয়া সভ্য সমাজে অগ্রহনযোগ্য ।এ ব্যাপারে সমাজপ্রতি জনপ্রতিনিধি ও মসজিদের ঈমাম খতিব কাজীরা কায্যকর ক্যামপেইন ভূমিকা ও জনসচেতনাতামুলক কাজ করতে হবে ।mohiuddin afzal journalist london uk news bangla media

mohiuuddin
৮ জুলাই ২০২২, শুক্রবার, ১:৪৫ পূর্বাহ্ন

শয়ীয়া আইনের বাস্তবায়ন হওয়া উচিত তাহলে এই অনাচার কমবে

হাসিন
৭ জুলাই ২০২২, বৃহস্পতিবার, ৭:৫৮ অপরাহ্ন

This kind of nonsense happens in uneducated low class countries where people don't know bounderies and don't respect peoples right to privacy. Why is it their business in somebody's love affair? Why don't they mind their own business.? They should be prosecuted for assault and put in jail. Milan

Milan Mukerji
২ জুলাই ২০২২, শনিবার, ৫:৩৩ অপরাহ্ন

এসব বিষয়ে আমাদের জনগনের দারুন উৎসাহ ।

Quamrul
২ জুলাই ২০২২, শনিবার, ৯:২৫ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status