ঢাকা, ১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৭ শাওয়াল ১৪৪৫ হিঃ

বিশ্বজমিন

সাক্ষাৎকারের জন্য এক মিলিয়ন ডলার দাবি করেছিলেন বরিস জনসন: কার্লসন

মানবজমিন ডেস্ক

(১ মাস আগে) ২১ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ৯:৫৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৩:৪৭ অপরাহ্ন

mzamin

মার্কিন সাংবাদিক টাকার কার্লসনকে সাক্ষাৎকার দেয়ার জন্য এক মিলিয়ন ডলার চেয়েছিলেন বৃটেনের সাবেক প্রধানমন্ত্রী বরিস জনসন। ব্লেজ টিভির প্রতিষ্ঠাতা গ্লেন বেকের সঙ্গে কথা বলার সময় এ কথা জানান কার্লসন। ফক্স নিউজের সাবেক এই সাংবাদিক এখন সোশ্যাল মিডিয়া এক্সে নিজস্ব প্রোগ্রাম চালু করেছেন। এরইমধ্যে দর্শকসংখ্যায় যুক্তরাষ্ট্রের মূলধারার টিভি প্রোগ্রামগুলোকে ছাড়িয়ে গেছেন তিনি। সম্প্রতি প্রথম পশ্চিমা সাংবাদিক হিসেবে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সাক্ষাৎকার নিয়ে ইন্টারনেটে ঝড় তুলেন কার্লসন। তবে তার দাবি, বরিস জনসনের সাক্ষাৎকার চাইলে তার কাছে এক মিলিয়ন ডলার দাবি করেছিলেন জনসন। 
তিনি বলেন, আমি তখন পুতিনের সাক্ষাৎকার নিতে মস্কোতে ছিলাম। বিষয়টি আগেই প্রকাশিত হয়ে গিয়েছিল। আর এ নিয়ে বরিস জনসন অব্যাহতভাবে আমার নিন্দা করে যাচ্ছিলেন। তাই আমি তারও একটি সাক্ষাৎকার নিতে চাইলাম। আমার আশা ছিল, জনসনও ইউক্রেন নিয়ে তার অবস্থান সম্পর্কে ব্যাখ্যা দিতে চাইবেন।

বিজ্ঞাপন
কিন্তু জনসনের প্রতিনিধি আমাকে জানালেন যে, তিনি শুধুমাত্র একটি শর্তেই সাক্ষাৎকার দিতে রাজি হবেন। এ জন্য আপনাকে এক মিলিয়ন ডলার খরচ করতে হবে। সেটা হতে পারে মার্কিন ডলারে, সোনা বা বিটকয়েনেও। কার্লসন বলেন, আমি তখন মাত্র পুতিনের সাক্ষাৎকার নিয়েছি, কিন্তু তিনি আমার কাছে অর্থ চাননি। 
বরিস জনসন প্রথম থেকেই পুতিনের সাক্ষাৎকার নেয়ার জন্য কার্লসনের সমালোচনা করছিলেন। সাক্ষাৎকারটি প্রচারিত হওয়ার পর ডেইলি মেইলে এ নিয়ে একটি ‘মতামত’ প্রকাশ করেন বরিস জনসন। তিনি কার্লসনকে ‘বিশ্বাসঘাতক সাংবাদিক’ বলে আখ্যা দেন।

বিশ্বজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বিশ্বজমিন সর্বাধিক পঠিত

‌‌‘‌আমাদের আকাশসীমা ব্যবহার করে ইরানে হামলা নয়’‌/ আমেরিকাকে সতর্ক করলো উপসাগরীয় দেশগুলো

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status