ঢাকা, ২ জুলাই ২০২২, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ্জ ১৪৪৩ হিঃ

বাংলারজমিন

ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে, সাজ সাজ রব

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
২৪ জুন ২০২২, শুক্রবার

রাত পোহালেই উদ্বোধন হবে বহু কাঙ্ক্ষিত স্বপ্নের পদ্মা বহুমুখী সেতু। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৫শে জুন সকাল ১০টায় মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে সেতুটি উদ্বোধন করে গাড়িতে করে সেতুর উপর দিয়ে শরীয়তপুরের জাজিরা প্রান্তে যাবেন। এ কারণে পদ্মা সেতুর মাওয়া প্রান্ত সংলগ্ন উপজেলাগুলোতে বইছে সাজ সাজ রব। সেতুকে কেন্দ্র করে তৈরি হওয়া ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে ধরে মন্ত্রী, এমপিসহ সরকার দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ অনুষ্ঠানস্থলে আসবেন। এই কারণে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের দুই প্রান্ত ও এর সঙ্গে সংযোগ সড়কের কেন্দ্রস্থলকে ধরে নেয়া হয়ে হয়েছে প্রচার প্রচারণার কেন্দ্রবিন্দু হিসেবে। 

এক্সপ্রেসওয়ে ছাড়াও রাস্তা নির্মাণের কাজে নিয়োজিত সেনাবাহিনী, সেতু বিভাগসহ বিভিন্ন দপ্তর ও এই অঞ্চলের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ শ্রীনগর, সিরাজদিখান, লৌহজং ও ঢাকার দোহার, নবাবগঞ্জ উপজেলার নেতাকর্মীদের দেয়া  বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন ও পোস্টারে ছেঁয়ে গেছে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে এবং শ্রীনগর উপজেলার বিভিন্ন রাস্তাঘাট, হাট বাজার ও অলিগলি। পদ্মা সেতুর উদ্বোধন নিয়ে আলোচনা হচ্ছে চায়ের দোকান, হোটেল, সেলুন, সরকারি-বেসরকারি অফিস, ক্লাবসহ বিভিন্ন স্থানে।

ক্ষণ গননা চলছে প্রধানমন্ত্রীর উদ্বোধনের আর কত সময় বাকি আছে। নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ জনগণও চান এই মহেন্দ্রক্ষণের অংশীদার হয়ে ইতিহাসের সাক্ষী হতে।  শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ বলেন, পদ্মা সেতু সারা দেশের মানুষের স্বপ্ন। পদ্মা সেতুর উত্তর প্রান্তে শ্রীনগর উপজেলা সবচেয়ে কাছে। এ কারণে সেতুর উদ্বোধনকে ঘিরে এই অঞ্চলের মানুষের উচ্ছ্বাস উদ্দীপনা উপচে পড়ছে।

বিজ্ঞাপন
ইতিমধ্যে সেতুকে কেন্দ্র করে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের সুফল পাচ্ছে শ্রীনগর উপজেলাবাসী। দক্ষিণাঞ্চলের সঙ্গে পদ্মা সেতুর কারণে সংযোগ স্থাপনের মধ্যদিয়ে শ্রীনগর উপজেলায় উন্নয়নের গতি আরও বেগবান হবে।  

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com