ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৫ শাবান ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

সরাইলে আওয়ামী লীগ নেতার ভাই যাদু গ্রেপ্তার

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
৫ ডিসেম্বর ২০২৩, মঙ্গলবার

নাশকতা ও বিস্ফোরণের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আওয়ামী লীগ নেতা শেখ মুন্নার বড় ভাই ইউনিয়ন বিএনপি’র সদস্য শেখ যাদু মিয়া (৫৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার রাতে অভিযান চালিয়ে উপজেলার শাহাজাদাপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। শেখ বাচ্চু মিয়ার ছেলে মুন্না শাহজাদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক আর তার ছোট ভাই শেখ মোখলেস ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক। পুলিশ জানায়, নাশকতা ও বিস্ফোরণ মামলার আসামি যাদু মিয়া। গত রোববার রাতে শাহজাদাপুর শাহী দরগাহ মাঠের মাহফিলে প্রধান অতিথি ছিলেন আল্লামা মুফতি রশিদুর রহমান ফারুকী ওরফে বরুনার পীর। ওই মাহফিলে যাওয়ার পথে গাড়ির গতিরোধ করে খোয়ালিয়ার এলাকায় মুফতি হুজুরের উপর হামলা চালানোর চেষ্টা করে যাদু মিয়া। 
রাতেই অভিযান চালিয়ে যাদু মিয়াকে গ্রেপ্তার করেছে সরাইল থানা পুলিশ। নাম প্রকাশে অনিচ্ছুক গ্রামের একাধিক ব্যক্তি বলেন, বিট পুলিশকে ধন্যবাদ। বরুনার হুজুরের চেহারা দেখলেই মন শান্তি হয়ে যায়। আর এমন একটা লোককে যাদু অশ্লীল ভাষায় গালমন্দ করেছে। উনার উপর হামলার চেষ্টা করেছে।

বিজ্ঞাপন
এরা টাকার গরমে গ্রামে প্রভাব দেখায়। তারা ভাইয়েরা মিলে মিশে আওয়ামী লীগ ও বিএনপি’র পদ দখল করে আছেন। বিএনপি নেতা যাদুকে থানা থেকে ছাড়িয়ে আনতে চেষ্টা করেছেন আওয়ামী লীগ নেতা মুন্না। এরা বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত। মানুষ ভয়ে মুখ খোলেন না। সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিস্ফোরণ মামলার আসামি বিএনপি নেতা যাদুকে রোববার রাতে গ্রেপ্তার করে গতকাল আদালতে প্রেরণ করেছি।

 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status