ঢাকা, ২৫ জুন ২০২২, শনিবার, ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ জিলক্বদ ১৪৪৩ হিঃ

বিশ্বজমিন

‘ইমরান খানকে হত্যায় সন্ত্রাসী ভাড়া করা হয়েছে’

মানবজমিন ডেস্ক

(৬ দিন আগে) ১৯ জুন ২০২২, রবিবার, ১১:৪২ পূর্বাহ্ন

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে হত্যা করতে একজন সন্ত্রাসীকে ভাড়া করা হয়েছে। আফগানিস্তান থেকে ভাড়া করা ওই সন্ত্রাসীর নাম ‘কোচি’। শনিবার এমন অভিযোগ করেছেন পাকিস্তান তেহরিকে ইনসাফের (পিটিআই) নেতা ও সাবেক প্রাদেশিক পরিষদের মন্ত্রী ফায়াজ চোহান। বিস্ময়কর এই দাবি জানিয়ে তিনি বলেছেন, কিছু লোক ইমরান খানকে হত্যার জন্য একজন সন্ত্রাসীকে ভাড়া করেছে। এই অভিযোগ করেই থেমে যাননি তিনি। বলেছেন, আমার কাছে এ বিষয়ে বিস্তারিত আছে। কিছু মানুষ আফগানিস্তানের ‘কোচি’ নামের একজন সন্ত্রাসীকে নির্দেশ দিয়েছে পিটিআইয়ের চেয়ারম্যান ইমরান খানকে হত্যা করতে। এ খবর দিয়েছে অনলাইন জিও নিউজ। 

ইমরান খানের প্রতি হুমকি আছে এমন কথা অনেকদিন ধরেই শোনা যাচ্ছে। এর প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ তার নিরাপত্তা বৃদ্ধির নির্দেশ দিয়েছেন গত মাসে। এতে তিনি বলেছেন, পিটিআই চেয়ারম্যানের ইসলামাবাদের বাড়িতে এবং তার রাজনৈতিক র‌্যালির সময় নিরাপত্তা দিতে। 
গত মাসে এক জলসায় ইমরান খান বলেন, তার জীবনের প্রতি হুমকি আছে।

বিজ্ঞাপন
এরপরই তিনি তার সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের নেপথ্যে যেসব ব্যক্তি আছেন, তাদের বিষয়ে একটি ভিডিও রেকর্ড করেছেন বলে জানান। আরও বলেন, যদি তার কিছু হয়, তাহলে এই ভিডিও প্রকাশ করা হবে।

শিয়ালকোটের এক জলসায় তিনি বলেন, তার জীবননাশের একটি ষড়যন্ত্র করা হয়েছে। প্রথমে তিনি এ বিষয়ে অল্পস্বল্প আভাস পেয়েছিলেন। পরে এ বিষয়ে নিশ্চিত তথ্যপ্রমাণ পেয়েছেন বলে দাবি করেন। এপ্রিলে অনাস্থা ভোটে ক্ষমতা হারান ইমরান খান। তখনকার তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী দাবি করেছিলেন, নিরাপত্তা রক্ষাকারীরা রিপোর্ট দিয়েছেন। তাতে বলা হয়েছে, ইমরান খানকে হত্যার পরিকল্পনা করা হয়েছে।

পাঠকের মতামত

যারা আমেরিকার সহায়তায় ও দুর্নীতির মানসিকতা নিয়ে অনাস্থা প্রস্তাব এনে ক্ষমতায় গেছে তাদের জনপ্রিয়তা কম । ইমরান খানের মত সততার অভাব আছে । তাই জনপ্রিয় নেতা জীবিত থাকলে নির্বাচনে পুনরায় বিজয়ী হওয়া কঠিন হবে । তাই বিশ্বাস করি তারা চাইবে ইমরান খান কে দুনিয়া থেকে সরিয়ে দিতে ।

Kazi
১৮ জুন ২০২২, শনিবার, ১১:৪৯ অপরাহ্ন

বিশ্বজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বিশ্বজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com