ঢাকা, ১৩ জুন ২০২৪, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বিনোদন

নিউ ইয়র্কে সংবাদ সম্মেলনে যা বললেন ন্যান্সি

মনোয়ারুল ইসলাম, নিউইয়র্ক থেকে

(৮ মাস আগে) ৩ অক্টোবর ২০২৩, মঙ্গলবার, ২:৩৪ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৮ পূর্বাহ্ন

mzamin

বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি বললেন, আমি বাংলাদেশে স্বাধীনভাবে গান গাইতে পারছি না। আর দল সমর্থনের ব্যাপারে বলতে চাই, আমি বিএনপিকে সমর্থন করি। আপনারাও কোনো না কোনো দলকে সমর্থন করেন। আপনারা প্রকাশ্যে বলছেন না। আর আমি বলছি, এটুকুই। আর রাজনীতি নিয়ে আপনাদের যত উৎসাহমূলক প্রশ্ন। চ্যানেল আই তো আমাকে রাজনীতি নিয়েই ঢাকায় প্রশ্ন করলো। নিউইয়র্কের জ্যাকসন হাইটসে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তার কাছে প্রশ্ন ছিল আপনি বাংলাদেশে স্বাধীনভাবে গান গাইতে পারেন কিনা? কোনো দলকে সমর্থন করেন কি? এ দুটি প্রশ্নের জবাবে ন্যান্সি উল্লেখিত মন্তব্য করেন। তিনি আরও বলেন, আমি কোনো পদপদবীর জন্য বিএনপিকে সমর্থন করি না। কোনোদিন তা চাইনি। 

বাংলাদেশ আমেরিকান ফাউন্ডেশন ও শো টাইম মিউজিক সোমবার ২ অক্টোবর ন্যান্সির যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষ্যে সংবাদ সম্মেলনের আয়োজন করে।

বিজ্ঞাপন
এতে বক্তব্য রাখেন বাবলু জাহাঙ্গীর, এনামুল হক, নিক রাওয়ান, আলমগীর খান আলমগীর। ন্যান্সি নভেম্বর পর্যন্ত যুক্তরাষ্ট্রে অবস্থান করবেন। এই সময়ে নিউইয়র্ক, বাফেলো, ওয়াশিংটন ডিসি, বোস্টন, মায়ামী ও লস এঞ্জেলসে সংগীত পরিবেশন করবেন।

আগামী ৮ অক্টোবর নিউইয়র্কের কুইন্সস্থ ম্যারি লুইস একাডেমি হলে তার একক সংগীতানুষ্ঠান রয়েছে। এর মূল আয়োজক শো টাইম মিউজিকের আলমগীর খান আলম। উপস্থাপনায় থাকবেন নিম্মি। 

সাংবাদিক সম্মেলনে ন্যান্সি আরও বলেন, ১৮ বছর ধরে সংগীত জগতে বিচরণ করছি। কখনো আমেরিকায় আসা হয়নি। এবারই প্রথম এলাম। একজন শিল্পী হিসেবেই এখানে আমাকে তুলে ধরতে চাই। আমি যখন গান করি তখন শিল্পী সত্ত্বাই আমার মধ্যে কাজ করে। 

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জীবনে উত্থান-পতন ও চড়াই-উৎরাই থাকবে। এসব জীবনেরই অংশ। এসব না থাকলে আমার কাছে জীবনটা মৃত বলে মনে হয়।

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status