ঢাকা, ২০ জুলাই ২০২৪, শনিবার, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ মহরম ১৪৪৬ হিঃ

বিনোদন

বিচ্ছেদের স্মৃতিচারণ

স্টাফ রিপোর্টার
৩০ সেপ্টেম্বর ২০২৩, শনিবারmzamin

পর্দায় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সমানতালে সরব জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। নিজের কাজ ও মতামত বরাবরই প্রকাশ করেন এ মাধ্যমে তিনি। বিবাহ বিচ্ছেদের ৮ বছর পূর্তি উপলক্ষে সম্প্রতি ‘মিডিয়ায় কাজ করা মানুষদের সংসার টেকে না’- শিরোনামে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তিনি। ৮ বছর পূর্তির স্মৃতিচারণে সাবা লেখেন, এই কথা শুনে শুনে কান পচে যাওয়ার কারণেই প্রায় ১০ বছর দাঁত চেপে পড়েছিলাম। ঈদের দ্বিতীয় দিন রাত পৌনে বারোটায় একা একটা রিকশা নিয়ে পুরান ঢাকায় খালামণির বাসায় যখন যাচ্ছিলাম, তখন বাসায় আবার অত্যাচারিত হওয়ার চেয়ে রাস্তায় অজানা অনাকাঙ্ক্ষিত কিছু ঘটে যাওয়ার ভয়কে তুচ্ছ মনে হচ্ছিল। অথচ ভেবেছিলাম বড় করে এক দশক সেলিব্রেট করবো।

 সবাইকে চমকে দেবো, আমরাও পারি! থাক না সে ডিকেডে সবার অজানা রক্তাক্ত ইতিহাস। তিনি আরও লেখেন, যা হবার ছিল বা হতে পারতাম না ভেবে, প্রতিদিন নিজেকে ভেঙে গড়ি, প্রতিদিন আমি আরও সুন্দর, শক্ত, আধুনিক, পিওর হই। শুকুর আলহামদুলিল্লাহ্‌। হ্যাশ ট্যাগ দিয়ে লেখেন, আমার স্বাধীনতার ৮ বছর। ২০০৯ সালে পরিচালক মুরাদ পারভেজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাবা।

বিজ্ঞাপন
২০১৪ সালের ১৮ই অক্টোবর তাদের সংসার আলো করে জন্ম নেয় একটি পুত্র সন্তান। ২০১৫ সালের ২৭শে সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে সংসারের ইতি টানেন তারা। ২০১৬ সালের ১৯শে মার্চ নিজের ফেসবুকে বিচ্ছেদের ঘোষণা দেন সাবা। পুত্র স্বরবর্ণের বয়স এখন ৯ বছর। ৩৬ বছর বয়সী সাবা সিঙ্গেল মাদার হিসেবে ছেলেকে বড় করছেন।

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status