ঢাকা, ২৪ সেপ্টেম্বর ২০২৩, রবিবার, ৯ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ, ৯ রবিউল আউয়াল ১৪৪৫ হিঃ

বিনোদন

ভুল বোঝাবুঝির অবসান

স্টাফ রিপোর্টার
১ জুন ২০২৩, বৃহস্পতিবারmzamin

ক’দিন আগেই বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছিল শোবিজ অঙ্গনে। এমন শোকের সময় তার আসন থেকে এমপি নির্বাচনের ঘোষণা দিয়ে সমালোচিত হন অভিনেতা সিদ্দিকুর রহমান। এতে তার ওপর ক্ষুব্ধ হয়েছিলেন চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলও। 

এক ভিডিও বার্তায় সিদ্দিককে এক হাত নিয়েছিলেন তিনি। ফলে দু’জনের মধ্যে শুরু হয় দ্বন্দ্ব। এবার সে দ্বন্দ্বের অবসান হলো। নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ডিপজলের সঙ্গে একটি ছবি পোস্ট করেন সিদ্দিক। সঙ্গে ছিলেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান হারুন অর রশিদ ও চিত্রনায়ক জায়েদ খান। ছবিটির সঙ্গে ক্যাপশনে সিদ্দিক লেখেন, আলোচনা শব্দটির সঙ্গে সবাই কমবেশি পরিচিত। আমি সবসময়ই মনে করি, যেকোনো সমস্যা সৃষ্টি হয় ক্ষোভ থেকে। এই ক্ষোভকে পুষে রাখলে অন্য কিছু রূপ নেয়। 

সচেতন ও ভালো মানুষ হিসেবে ক্ষোভকে অন্য রূপ দেয়া উচিত নয়।

বিজ্ঞাপন
এরপর তিনি লেখেন, আলোচনায় মাধ্যমে দ্বিতীয় বিশ্বযুদ্ধ শেষ হয়েছে আর আমরা সামান্য ভুল বোঝাবুঝি শেষ করতে পারবো না। তাই আলোচনার মাধ্যমে আজ বড় ভাই ডিপজল ভাইয়ের সঙ্গে যে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছিল তার অবসান হলো।

 

পাঠকের মতামত

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান হারুন অর রশিদ সাহেব ভবিষ্যত ফিল্মের সাথে কাজ করবেন বলে মনে হয়। কিছুদিন আগে দেখলাম হিরো আলমের সাথে ছবি এখন দেখছি সিদ্দিক, জায়েদ ও ডিপজলের সাথে ছবি। এগুলো মিটমাট করে দেওয়ার কাজটা সম্ভবত হারুন সাহেব নিয়েছেন। ভালো উদ্যোগের জন্য ধন্যবাদ। তবে রাজনীতির এই অশান্ত পরিবেশকে শান্ত করার জন্য উদ্যোগ নিলে দেশ ও জনগণের জন্য ভালো।

শওকত আলী
৩১ মে ২০২৩, বুধবার, ১০:১৬ অপরাহ্ন

Vot Chor

FORHAD
৩১ মে ২০২৩, বুধবার, ৯:১৫ অপরাহ্ন

Siddique, very big politician

Tofazzel Hossain
৩১ মে ২০২৩, বুধবার, ৬:৪২ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status