ঢাকা, ১৩ জুন ২০২৪, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

কক্সবাজার পৌর নির্বাচন

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রাশেদ বহিষ্কার

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে

(১ বছর আগে) ২৮ মে ২০২৩, রবিবার, ১০:১৯ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৪ পূর্বাহ্ন

mzamin

আগামী ১২ই জুন অনুষ্ঠিতব্য কক্সবাজার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র পদপ্রার্থী মাশেদুল হক রাশেদকে (জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক) সাধারণ সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে। আজ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পাশাপাশি আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের কোনো নেতাকর্মী দলীয় মনোনীত প্রার্থীর বিরুদ্ধে অবস্থান গ্রহণ বা কোনো রকম কর্মকাণ্ডে সম্পৃক্ত হলে তাদের বিরুদ্ধেও গঠনতন্ত্রের আলোকে সংগঠন থেকে বহিষ্কার করা হবে নেতৃবৃন্দ জানিয়েছেন।

তারা বলেন- কক্সবাজার পৌর নির্বাচনে মাহাবুবুর রহমান চৌধুরীকে মেয়র পদে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়া হয়েছে। কিন্তু দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হয়েছেন মাশেদুল হক রাশেদ। গঠনতন্ত্র অমান্য ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাকে দলের সাধারণ সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, মাশেদুল হক রাশেদ কক্সবাজার নাগরিক কমিটির ব্যানারে মেয়র পদে নির্বাচন করছেন। তিনি বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর বীর মুক্তিযোদ্ধা মরহুম এ.কে.এম মোজাম্মেল হকের জ্যৈষ্ঠ সন্তান।
মেজ সন্তান শহিদুল সোহেল জেলা যুবলীগের সাধারণ সম্পাদক। সেজ সন্তান শাহিনুল হক মার্শাল জেলা পরিষদের চেয়ারম্যান। কনিষ্ঠ সন্তান কায়সারুল হক জুয়েল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান। একমাত্র মেয়ে তাহমিনা হক চৌধুরী লুনা আওয়ামী যুব মহিলা মহিলা লীগের জেলা সভাপতি।
মেয়র প্রার্থী মাশেদুল হক রাশেদ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।
 

বিজ্ঞাপন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status