ঢাকা, ২২ জুন ২০২৪, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

কলকাতা কথকতা

সৌরভ ত্রিপুরার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতেই তৃণমূল-বিজেপি কাজিয়া শুরু

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(১ বছর আগে) ২৪ মে ২০২৩, বুধবার, ৫:৫৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৮:২২ পূর্বাহ্ন

mzamin

সৌরভ গঙ্গোপাধ্যায় ত্রিপুরার ব্র্যান্ড অ্যাম্বাসেডরের পদ নেয়ার ব্যাপারে সম্মতি জানাতেই কাজিয়া শুরু হয়ে গেছে তৃণমূল আর বিজেপির। বিজেপি শাসিত ত্রিপুরার পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হচ্ছেন সৌরভ। সৌরভের আন্তর্জাতিকতাকে কাজে লাগিয়ে ত্রিপুরা পর্যটনের সর্বভারতীয় তো বটেই আন্তর্জাতিক মানচিত্রেও ঠাঁই পেতে চায়। সৌরভ ইংল্যান্ড ঘুরে তারপর ত্রিপুরা যাবেন। কিন্তু কলকাতায় বুধবার থেকে চাপান উতর শুরু হয়ে গেছে বিজেপি আর তৃণমূলের মধ্যে। প্রসঙ্গ সৌরভ। 

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন- সৌরভকে প্রাপ্য সম্মান দেয়নি তৃণমূল সরকার। সৌরভের মতো একজন জনপ্রিয় ব্যক্তিত্ব থাকতেও তাকে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়নি। ত্রিপুরার বিজেপি সরকার তা করে দেখালো। তৃণমূলের সংসদ সদস্য সৌগত রায় একটু বেসুরো গেয়েছেন। তিনি বলেছেন, ভালো টাকাপয়সা পেয়েছে বলেই সৌরভ গেছে।

বিজ্ঞাপন
 এর মধ্যে মর্যাদা-অমর্যাদার কোনও প্রশ্ন নেই। সুকান্ত বলেন- কলকাতার শেরিফ পদটি খালি আছে। সেটি সৌরভকে দিয়ে যোগ্য সম্মান জানাক মমতা সরকার। তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ বলেন, সৌরভ আলরাউন্ডার। কোথায় ব্যাট করতে হবে কোথায় বল সেটা সৌরভ খুব ভালো করে জানে। সৌরভের ঘনিষ্ঠ মহল থেকে অবশ্য বলা হচ্ছে, বিষয়টি সম্পূর্ণ অরাজনৈতিক। নিছকই একটা  কমার্শিয়াল ব্যাপার।

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

আরও খবর

   

কলকাতা কথকতা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status