ঢাকা, ২ এপ্রিল ২০২৩, রবিবার, ১৮ চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ, ১০ রমজান ১৪৪৪ হিঃ

কলকাতা কথকতা

মমতার বিরুদ্ধে কুৎসা ছড়ানোর অভিযোগে কংগ্রেস নেতা গ্রেপ্তার

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(৪ সপ্তাহ আগে) ৪ মার্চ ২০২৩, শনিবার, ১:১৪ অপরাহ্ন

শনিবার সকালে পশ্চিমবঙ্গ কংগ্রেসের নেতা কৌস্তভ বাগচীকে গ্রেপ্তার করলো পুলিশ। তাকে তার বারাকপুরের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্যক্তিগত আক্রমণের জেরে কৌস্তভকে গ্রেপ্তার করা হয় বলে জানা গেছে। যদিও পুলিশ এই বিষয়ে কোনও তথ্য জানায়নি। ঘটনাটিকে কেন্দ্র করে কলকাতা উত্তাল হয়ে উঠেছে। কংগ্রেস প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করছে। বড়তলা থানা ঘেরাও করেছেন কংগ্রেস কর্মীরা। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বলেছেন, কৌস্তভ কি কোনও উগ্রপন্থী যে তাকে গ্রেপ্তার করে আনতে হলো? বিজেপি নেতা দিলীপ ঘোষ গ্রেপ্তারের নিন্দা করে বলেছেন, আক্রমণ যেন ব্যক্তিগত স্তরে না হয়। গ্রেপ্তার হওয়ার মুহূর্তে কৌস্তভ ফেসবুকে লেখেন, ওরা আমাকে ভয় পেয়েছে,তাই গ্রেপ্তার করেছে। পশ্চিমবঙ্গে আইনের শাসন নয়, শাসকের আইন চলছে। 
কী বার্তা মমতা সম্পর্কে ছড়িয়েছিলেন কৌস্তভ? সাগরদীঘিতে বাইরণ বিশ্বাস জেতার পর অধীর চৌধুরীকে আক্রমণ করে মমতা সংবাদমাধ্যমে বিবৃতি দেন।

বিজ্ঞাপন
তার জবাবে কৌস্তভ মমতার ব্যক্তিগত কিছু বিষয় টেনে এনে প্রাক্তন এক তৃণমূল বিধায়কের বইয়ের প্রসঙ্গ তোলেন। এই বইতে বিক্ষুব্ধ ওই তৃণমূল নেতা মমতার একান্ত ব্যক্তিগত কিছু প্রসঙ্গের অবতারণা করেন। কৌস্তভ বিষয়গুলিকেই প্রকাশ্যে নিয়ে আসলেন। ব্যক্তিগত কুৎসা প্রকাশ করেন মমতা সম্পর্কে। এমনকি সোশ্যাল মিডিয়ায় এই বইয়ের অংশবিশেষ প্রকাশ করার অঙ্গীকারও করেন কৌস্তভ । এরপরই শনিবার সকালে গ্রেপ্তার হন তিনি ।
 

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

আরও খবর

কলকাতা কথকতা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status