ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

বিতর্কের মুখে পূজা

স্টাফ রিপোর্টার
২৪ সেপ্টেম্বর ২০২২, শনিবার

বিতর্কের মুখে সরানো হয়েছে ইস্পহানি আরিফ জাহান পরিচালিত ‘হৃদিতা’র আপত্তিকর দৃশ্য। এ দৃশ্যে দেখা গিয়েছে হাল সময়ের সফল অভিনেত্রী পূজা চেরীকে। যদিও এর আগে কোনো দৃশ্য নিয়ে এমন বিতর্কে পড়তে দেখা যায়নি তাকে। তবে এবার ছবিটির ট্রেলার প্রকাশের পর পরই দৃশ্যটি নিয়ে বিতর্ক তৈরি হয়। সরকারি অনুদানে নির্মিত ‘হৃদিতা’ সিনেমার সদ্য প্রকাশিত ট্রেলারে প্রদর্শিত পূজা চেরীর আপত্তিকর দৃশ্যটি বাদ দেয়া হয়েছে। ২০শে সেপ্টেম্বর প্রযোজনা প্রতিষ্ঠান এসআইএস মিডিয়ার ইউটিউব চ্যানেলে ‘হৃদিতা’র ট্রেলার প্রকাশ পায়। সেখানে একটি দৃশ্যে বিবস্ত্র অবস্থায় দেখা যায় অভিনেত্রী পূজা চেরীকে। ক্যানভাসে তুলির আঁচড়ে পূজার নগ্ন শরীরের ছবি আঁকতে দেখা যায় তার প্রেমিক চরিত্রে রূপদানকারী এবিএম সুমনকে। ক্যামেরায় পূজা বেশ সাবলীলভাবে ধরা দিলেও এমন বেশে তাকে মেনে নিতে পারেননি নেটিজেনরা। ফলস্বরূপ সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় তুমুল সমালোচনা।

বিজ্ঞাপন
ফল স্বরূপ তোপের মুখে ট্রেলার থেকে বাদ দেয়া হয়েছে পূজার আপত্তিকর দৃশ্যটি। এদিকে ট্রেলারের মাঝে মাঝেই পূজাকে দেখা গেছে সুমনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যেও, যা নিয়েও চলছে আলোচনা। ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত সরকারি অনুদানের এ ছবিটি আনিসুল হকের গল্পে নির্মিত হয়েছে। বিষয়টি নিয়ে পূজা চেরি নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তিনি লিখেছেন, আমার অভিনীত ‘হৃদিতা’ সিনেমার ট্রেলার প্রকাশিত হয়েছে। যা আগামী ৭ই অক্টোবর মুক্তির অপেক্ষায় রয়েছে। তবে ট্রেলারের কিছু দৃশ্য হয়তো আপনারা পছন্দ করছেন না, সে কথা আপনারা আমাকে জানাচ্ছেন। আমার অডিয়েন্স আমার সিনেমার ভালো-খারাপ নিয়ে সুন্দরভাবে কথা বলছে, বিষয়টি এপ্রিসিয়েট করি। যে দৃশ্যগুলো নিয়ে আপনারা আমাকে প্রতিক্রিয়া জানাচ্ছেন, তা আনিসুল হক স্যারের লিখিত উপন্যাস ‘হৃদিতা’র ভিজ্যুয়ালি রিপ্রেজেন্ট করা হয়েছে কেবল। এছাড়া উক্ত আর্ট এর বিষয়টা শুধুই আর্ট এবং আমি নই। পরিশেষে বলতে চাই, আপনাদের মতামতের উপর শ্রদ্ধা রেখে উক্ত ট্রেইলারে দেখানো কিছু অংশ ইতিমধ্যেই বাদ দেয়া হয়েছে। আশা করবো আপনারা যেভাবে এতদিন আমাকে ভালোবেসে আসছেন, আমার পাশে থেকেছেন, একইভাবে ভবিষ্যতেও আমার পাশে থাকবেন।  

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status