ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

১৪ দলকে সক্রিয় ও দৃশ্যমান করতে ইনুর তাগিদ

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
২৩ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার

জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন- বাংলাদেশের সমাজ-সংস্কৃতি-রাজনীতি-অর্থনীতি-জনজীবন বিপন্নকারী ৪ শত্রু মোকাবিলা করাই এই মুহূর্তের প্রধান রাজনৈতিক কর্তব্য। এই ৪ শত্রুর পরিচয় ব্যাখ্যা করে তিনি বলেন- রাষ্ট্রীয় সম্পদ আত্মসাৎকারী, জনগণের প্রাপ্য ও হক চুরি করে খেয়ে ফেলা চাটার দল দুর্নীতিবাজ লুটেরা গোষ্ঠী, জনগণের পকেট কাটা ব্যবসায়ী-বাজার সিন্ডিকেট, ক্ষমতাবাজ, দলবাজ, মাস্তান ও গুণ্ডাগোষ্ঠী এবং বাংলাদেশ রাষ্ট্রের চিরশত্রু ও বাংলাদেশ রাষ্ট্রের অস্তিত্বের ভিত্তি অস্বীকারকারী, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা বিরোধী পাকিস্তানপন্থি ধর্মান্ধ জঙ্গিবাদী সামপ্রদায়িক গোষ্ঠী এবং তাদের রাজনৈতিক সঙ্গী বিএনপি-জামায়াত-হেফাজত। জাসদ-এর ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকীর সুবর্ণজয়ন্তী উদ্‌যাপনের প্রস্তুতির লক্ষ্যে দেশের বিভিন্ন বিভাগে প্রতিনিধি সভা সংগঠনের অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল ১১টায় সিলেটের কবি নজরুল ইসলাম মিলনায়তনে জাসদের সিলেট বিভাগীয় প্রতিনিধি সভায় তিনি এ কথা বলেন। জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি বিশেষ অতিথির ভাষণে দুর্নীতি ও বৈষম্যের অবসানে সুশাসন ও সমাজতন্ত্রের সংগ্রাম এগিয়ে নেয়ার পথ ধরে দলের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকীর সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন করার জন্য সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। 

স্বাগতিক সিলেট জেলা জাসদের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি লোকমান আহমেদের সভাপতিত্বে এবং জেলা কমিটির সাধারণ সম্পাদক কিবরিয়া চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত এ প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি। সভায় বক্তব্য রাখেন জাসদ স্থায়ী কমিটির সদস্য ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী,  আব্দুল্লাহিল কাইয়ূম ও  মোহাম্মদ মোহসীন, জাতীয় শ্রমিক জোটের সভাপতি সাইফুজ্জামান বাদশা, জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মীর্জা মো. আনোয়ারুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াউল হক মুক্তা, যুব জোট কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, মৌলভীবাজার জেলা জাসদ সভাপতি ও কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য আব্দুল হক, সুনামগঞ্জ জেলা জাসদের সভাপতি এনামুজ্জামান চৌধুরী, মৌলভীবাজার জেলা জাসদের সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন নজরুল, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মাহিন তরফদার, সুনামগঞ্জ জেলা জাসদ সাধারণ সম্পাদক এডভোকেট রুহুল তুহিন, হবিগঞ্জ জেলা জাসদের সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, স্বাগতিক সিলেট মহানগর কমিটির সাধারণ সম্পাদক গিয়াস আহমদ, যুক্তরাজ্য জাসদের সাধারণ সম্পাদক সালেহ আহমদ, যুবজোট কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম সুজন, সিলেট মহানগর জাসদ সভাপতি মিশফাক আহমদ মিশু, কেন্দ্রীয় ও সিলেট বিভাগের হবিগঞ্জ, মৌলভীবাজার, সুনামগঞ্জ, স্বাগতিক সিলেট জেলা ও মহানগর কমিটি এবং এসব কমিটির অধীনস্থ বিভিন্ন উপজেলা, থানা, পৌরসভা, পৌর ওয়ার্ড, ইউনিয়ন কমিটির প্রতিনিধিরা।

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status