ঢাকা, ২৬ সেপ্টেম্বর ২০২২, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৯ সফর ১৪৪৪ হিঃ

বিনোদন

প্রথম ছবি ছিনিয়ে নেয়া হয়েছিল আয়েশার

বিনোদন ডেস্ক
২১ সেপ্টেম্বর ২০২২, বুধবার

নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী আয়েশা জুলকা। খুব শিগগিরই ডিজিটাল প্ল্যাটফরমে জুহি চাওলার সঙ্গে ‘হাস হাস’ সিরিজে দেখা যাবে আমির খানের এ নায়িকাকে। কিন্তু, বলিউডে ডেব্যু করার সময়ই বেগ পেতে হয়েছিল তাকে। প্রথম সিনেমার প্রস্তাব পাওয়ার পর সেই ছবি ছিনিয়ে নেয়া হয় তার থেকে। আয়েশার বদলে সেই ছবিতে দেখা গিয়েছিল ‘রঙ্গিলা’ গার্ল উর্মিলা মাতঙ্গকরকে। এই ঘটনাটা খুবই বেদনদায়ক ছিল আয়েশার কাছে। এক সাক্ষাৎকারে সম্প্রতি  এই প্রসঙ্গে মুখ খুলেছেন এ অভিনেত্রী। সালমান খানের সঙ্গে ‘কুরবান’ ছবিতে অভিনয়ের মধ্যদিয়েই দর্শকের দরবারে অভিনেত্রী হিসেবে প্রথমবার নিজেকে মেলে ধরেন আয়েশা। বক্স অফিসে সাফল্যের মুখ দেখেছিল এই ছবি। তবুও প্রথম ছবি থেকে আয়েশাকে বের করে দেয়ার সেই ঘটনা আজও তাকে কষ্ট দেয়।

বিজ্ঞাপন
অভিনেত্রী বলেন, আমাকে ‘নরসীমা’ ছবি দেখে বের করে দেয়া হয়েছিল। এই ঘটনায় আমার দুঃখ পাওয়ার সবচেয়ে বড় কারণ ছিল যে আমি তো বলিউডে আত্মপ্রকাশটাই করিনি। তার আগেই আমার সঙ্গে এই রকম একটা ঘটনা ঘটলো। সংবাদের শিরোনামে উঠে এসেছিল আয়েশা জুলকার পরিবর্তে অন্য নায়িকাকে নেয়া হচ্ছে। এই বিষয়টা আমাকে ভীষণ হার্ট করেছিল। সালটা ছিল ১৯৯১। এন. চন্দ্র পরিচালিত ‘নরসীমা’ ছবির জন্য প্রথমবার অভিনয়ের প্রস্তাব পান আয়েশা জুলকা। এই ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল সানি দেওল ও ওমপুরীকে। সূত্রের খবর, এই ছবির জন্য প্রথম প্রস্তাব দেয়া হয়েছিল মমতাকে। সময় ও তারিখের জন্য উনি সেই প্রস্তাব খারিজ করে দিলে আয়েশাকে নায়িকা হওয়ার প্রস্তাব দেয়া হয়। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যেতো ‘নরসীমা’ ছবির প্রযোজকের সঙ্গে আয়েশার মনোমালিন্য হয়। সেই জন্যই তাকে এই ছবি থেকে সরিয়ে দেয়া হয়। বলিউডে পা রেখেই এই রকম ঘটনার শিকার হওয়ার পর পরিবারকে পাশে পেয়েছিলেন আয়েশা। কুরবানের সাফল্যের পর বলিউডের বেশ কয়েকটি হিট ছবির নায়িকা হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছিলেন আয়েশা। ২২শে সেপ্টেম্বর থেকে ডিজিচালা প্ল্যাটফরমে আসছে আয়েশা জুলকার ওয়েব সিরিজ ‘হাস হাস’। এই সিরিজে আয়েশার সঙ্গে দেখা যাবে জুহি চাওলাকে। এ ছাড়াও এখানে অভিনয় করেছেন সোহা আলি খান, কৃতিকা কামরা, সাহানা গোস্বামী ও করিশমা তান্না।

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status