ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

‘কপিলা’ হয়ে আসছেন মাহি

স্টাফ রিপোর্টার
১৭ সেপ্টেম্বর ২০২২, শনিবার

১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘পদ্মা নদীর মাঝি’- সিনেমার কথা নিশ্চয়ই মনে আছে। সেই ছবিতে কুবের ও কপিলা চরিত্র দু’টি ছিল এখনো দর্শকদের হৃদয়ে গেঁথে আছে। এবার ছোট পর্দায় এ দু’টি চরিত্র নিয়ে আসা হচ্ছে। একটি বিশেষ ধারাবাহিক নাটকে থাকছে এ দু’টি চরিত্র। নাটকের নাম ‘এমন যদি হতো’। রাজিবুল ইসলাম রাজীবের রচনায় নাটকটি পরিচালনা করছেন আবু হায়াত মাহমুদ ও সাইদুর রহমান রাসেল। ১৯৫২ এন্টারটেইনমেন্ট প্রোডাকশনের ব্যানারে এটি প্রযোজনা করছেন সাজু মুনতাসির। মাছরাঙা টেলিভিশনের জন্য এটি নির্মাণ হচ্ছে। বর্তমানে এর শুটিং চলছে ব্যাংককে। আর এতে কপিলা চরিত্রে দেখা যাবে ছোট পর্দার মেধাবী অভিনেত্রী সামিরা খান মাহিকে।

বিজ্ঞাপন
এরইমধ্যে তিনি শুটিংয়ে অংশ নিয়েছেন। মাহি ব্যাংকক থেকে মানবজমিনকে বলেন, এটা একেবারেই অন্যরকম একটি গল্প। চরিত্রগুলোও ইন্টারেস্টিং। এখানে জুটি থাকলেও একসঙ্গে তাদের কোনো দৃশ্য নেই। আমি কপিলা রূপে কাজ করছি এখানে। আর মিশু সাব্বির ভাই এখানে কুবের চরিত্রটি করছেন। খুব ভালোভাবে এর শুটিং হচ্ছে। আমার খুব মজা লাগছে কাজটি করতে। তাছাড়া খুব আলাদা সাজ-পোশাকে এখানে আমাকে দেখা যাবে। আমার বিশ্বাস দর্শকদের ভালো লাগবে। এদিকে মাহি ব্যাংককে কয়েকটি খণ্ড নাটকের শুটিংও করেছেন। শুটিংয়ের পাশাপাশি পরিবার নিয়ে ঘোরাঘুরিরও পরিকল্পনা রয়েছে তার ব্যাংককে। এক মাসের ব্যাংকক সফর শেষে চলতি মাসের শেষের দিকে দেশে ফেরার কথা রয়েছে তার।

 

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status