ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

নতুন করে বিপাকে

বিনোদন ডেস্ক
১৯ আগস্ট ২০২২, শুক্রবার

নতুন করে বিপাকে পড়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। আর বিপাকে পড়েই কীভাবে নিজেকে বাঁচাবেন তাই খুঁজে বেড়াচ্ছেন অভিনেত্রী। সে কারণেই হয়তো প্রকাশ্যে মুখ না খুলে নানা রকম দার্শনিক চিন্তায় ডুব দিচ্ছেন তিনি। সম্প্রতি জ্যাকুলিনের বিরুদ্ধে ২১৫ কোটি টাকার তোলাবাজির অভিযোগ এনেছে ইডি। এই অভিযোগের কারণেই ইনস্টাগ্রাম স্টোরিতে নায়িকা নিজের মনের কথা শেয়ার করেছেন, লিখেছেন খোলা চিঠি। তিনি লিখেন, যা কিছু ভালো, তা আমার প্রাপ্য। আমি যেমন, সেভাবেই নিজেকে গ্রহণ করেছি। সব ঠিক হয়ে যাবে। আমি সাহসী। নিজের সব স্বপ্ন পূরণ করবো।

বিজ্ঞাপন
আমি পারবোই। গত বছরই শিরোনামে উঠে আসেন জ্যাকুলিন ফার্নান্দেজ। আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের  সঙ্গে তার সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। ২০০ কোটি টাকার প্রতারণা এবং আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় নাম জড়ানোয় দিল্লির রোহিণী জেলে বন্দি চন্দ্রশেখর। জ্যাকুলিনের সঙ্গে এই সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবিও ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। চেন্নাইয়ে চারবার সাক্ষাৎ হয় জ্যাকুলিন ও চন্দ্রশেখরের। অভিযোগ, সুকেশের হাতে যে আইফোন ১২ রয়েছে, তা দিয়েই তিনি ইসরাইলের সিমকার্ডের সাহায্যে প্রতারণা করছিলেন। গত বছর ডিসেম্বরে মুম্বই বিমানবন্দরে আটকানো হয় জ্যাকুলিনকে। তখন পাঁচ ঘণ্টা ধরে ইডি আধিকারিকরা জেরা করেন শ্রীলঙ্কান সুন্দরীকে। জ্যাকুলিনের অবৈধ সম্পত্তিও নাকি বাজেয়াপ্ত করে ইডি। ইডি অফিসাররা মনে করছেন সুকেশের কাণ্ড কারখানা সম্পর্কে জানতেন জ্যাকুলিন। তার এই কাজের লাভও পেতেন। এই জন্যই নায়িকার বিরুদ্ধে ২১৫ কোটি টাকার তোলাবাজির অভিযোগ আনা হয়েছে।

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status