ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

কলকাতা কথকতা

কলকাতার নিজাম প্যালেসে অনুব্রত, জেরা শুরু আজ

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(১ মাস আগে) ১২ আগস্ট ২০২২, শুক্রবার, ১০:২৯ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ২:১৫ অপরাহ্ন

সাড়ে ৩-৪ ঘণ্টার পথ। লেগে গেল সেই সাড়ে সাত ঘণ্টা। বৃহস্পতিবার সকালে নিজের বাড়িতে গ্রেপ্তার হওয়া তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডলকে নিয়ে সিবিআই অফিসারদের কনভয় রাত পৌনে তিনটে নাগাদ পৌঁছায় কলকাতার নিজাম প্যালেসে সিবিআই দপ্তরে। শুক্রবার সকালে এখানেই গরু এবং কয়লা পাচার কাণ্ডে গ্রেপ্তার হওয়া অনুব্রত মন্ডলের জেরা চলবে। ১০ দিন সিবিআই হেফাজতে থাকবেন অনুব্রত। ৪৮ ঘণ্টা অন্তর অন্তর স্বাস্থ্য পরীক্ষা হবে তাঁর আলিপুর কম্যান্ড হাসপাতালে। বিশেষ মেডিক্যাল টিমকেও প্রস্তুত থাকতে বলা হয়েছে। অনুব্রত গ্রেপ্তার হন বোলপুরে নিজের বাড়িতে। সবে পুজো শেষ করেছিলেন। গোল গলা গেঞ্জি ও লুঙ্গি পরিহিত অনুব্রতকে সিবিআই কিছু জেরার পরই আটক করে।

বিজ্ঞাপন
তারপর আসানসোল আদালত থেকে রিমান্ড নিয়ে রাতে তাঁকে কলকাতায় নিয়ে আসা হয়। ধনেখালির কাছে প্রবল যানজটে পড়ে কনভয়। পানাগড় পেরোনোর পর যখন সিবিআই কর্তাদের কাছ থেকে দলের সাংবাদিক সম্মেলনের কথা ও দলের পাশে না থাকার কথা জানতে পারেন অনুব্রত, তিনি দৃশ্যত কান্নায় ভেঙে পড়েন। সিবিআই অফিসারদের  কাতর অনুনয় করতে থাকেন মেয়ে রুবাই এর সঙ্গে একবার কথা বলিয়ে দেওয়ার জন্যে। কিন্তু, নিয়ম নেই বলে সেই দাবি মানা হয়নি। রাতে নিজাম প্যালেসে পৌঁছে অনুব্রত একবার শুধু বলেন, কোথা দিয়ে যে কি হয়ে গেল!                
 

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

আরও খবর

কলকাতা কথকতা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status