ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

সোনাগাজীতে বিকৃত যৌনাচারে মাদ্রাসাছাত্রকে নির্যাতন, মোহতামিম গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি
১২ আগস্ট ২০২২, শুক্রবার

ফেনীর সোনাগাজীতে এক শিশু ছাত্রকে বলাৎকারের পাশাপাশি বিকৃত যৌনাচার ও নির্যাতনের অভিযোগে মাদ্রাসার মোহতামিমকে (প্রধান) গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে সোনাগাজীর চান্দলা মনিরুল উলুম ইসলামীয়া মাদ্রাসার মোহতামিম গোলামুর রহমান (৪৩) কে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে মঙ্গলবার রাতে শিশুটির মা নুর খাতুন বাদী হয়ে মাদ্রাসার শিক্ষক নুর নবী (৪৫) কে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনের ৯ (১) ৩০ ধারায় সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত নুর নবীর বাড়ি খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার সোনাইপোল এলাকায়। ঘটনা জানাজানি হওয়ার পর থেকে তিনি পলাতক রয়েছেন বলে জানিয়েছেন সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ খালেদ হোসেন দ্যাইয়ান। মামলার এজাহারের বরাত দিয়ে পুলিশ জানায়, চান্দলা মনিরুল উলুম ইসলামীয়া মাদ্রাসার আবাসিকের এক ছাত্রকে একই মাদ্রাসার শিক্ষক নুর নবী নিয়মিত বলৎকার করতো। একপর্যায়ে শিশুটির পায়ু পথ ও মুখে ইনফেকশন হয়ে গেলে শিশুটি বাড়ি গিয়ে তার মা’কে সব খুলে বলে। পরে ওই ছাত্রের মা মাদ্রাসায় এসে মোহতামিমকে বিষয়টি জানালে তিনি কোনো ব্যবস্থা না নিয়ে অভিযুক্ত শিক্ষককে পালিয়ে যেতে সহায়তা করেন। মামলার বাদী জানায়, শিশুটিকে নিয়মিত বলৎকারের পাশাপাশি ‘ওরাল সেক্সে’ও বাধ্য করতো লম্পট শিক্ষক নুর নবী।    এতে শিশুটির মুখের ভেতরে ঘা’র সৃষ্টি হয়েছে।

বিজ্ঞাপন
ওসি মুহাম্মদ খালেদ হোসেন আরও বলেন, নির্যাতিত শিশুটির শারীরিক পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। মামলার প্রধান আসামিকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

পাঠকের মতামত

আসলে সে একটা জানোয়ার।।

juned
১১ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ৩:১০ অপরাহ্ন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

বাংলারজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status