ঢাকা, ১৯ আগস্ট ২০২২, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ২০ মহরম ১৪৪৪ হিঃ

শেষের পাতা

আগামী নির্বাচনে বিএনপি’র ইমাম কে?

স্টাফ রিপোর্টার
৫ আগস্ট ২০২২, শুক্রবার

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপি নেতাদের কাছে প্রশ্ন রেখে বলেছেন, আগামী নির্বাচনে আপনাদের ইমাম কে জনগণ তা জানতে চায়। গতকাল সচিবালয়ে তার দপ্তরে ব্রিফিংকালে ২০১৮ সালে গণফোরাম প্রধান ড. কামালকে ইমাম মেনে ভুল করেছেন, বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে তিনি একথা বলেন। আগামী নির্বাচনে জয়ী হলে জাতীয়  সরকার গঠন করবেন বিএনপি এবং তার সহযোগীরা এ বিষয়ে একমত হয়েছেন। সেতুমন্ত্রী বলেন, স্বপ্ন তো তারা বারবার দেখেন, গত নির্বাচনেও ঐক্যফ্রন্ট গঠন করেছিলেন। তাদের স্বপ্নে দেখা জাতীয় সরকার এবারও জাতির সঙ্গে জাতীয় তামাশা কিনা তা দেখা যাবে। সড়ক পরিবহন মন্ত্রী বলেন, আগে বিএনপি নির্বাচনে আসুক, জনগণ চাইলে জয়লাভ করুক। বিএনপি তো নির্বাচন প্রক্রিয়াই বিশ্বাস করে না। তারা চায় চক্রান্ত করে যেকোনো উপায়ে ক্ষমতায় যেতে। বিএনপি এখন সরকার গঠনের দিবাস্বপ্নে জনসম্পৃক্ততাহীন কিছু নেতাকে নিয়ে ঐক্য করছে। কথিত এ ঐক্য ভোটের মাঠে কোনো প্রভাব ফেলবে বলে জনগণ মনে করে না।

বিজ্ঞাপন
ওবায়দুল কাদের বলেন, ঐক্যের নামে বিএনপি এবং তার দোসররা মূলত শেখ হাসিনা সরকারকে হটানোর জন্য দেশ-বিদেশে চক্রান্ত করছে। তাদের এ চক্রান্ত প্রতিরোধ এবং প্রতিহত করতে আওয়ামী লীগ প্রস্তুত। বর্তমান সরকারকে ক্ষমতায় থাকতে দেয়া হবে না- বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের পাল্টা প্রশ্ন রেখে বলেন, ক্ষমতায় থাকতে দেয়া না দেয়ার বিএনপি কে? ক্ষমতার উৎস এ দেশের জনগণ এবং ক্ষমতা দেয়ার মালিক মহান আল্লাহ। তিনি বলেন, জনগণের ভালোবাসা নিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে এবং আছে, জনগণ যতদিন চাইবে ততদিনে আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে। বিএনপি’র চাওয়া না চাওয়ায় কোনো কিছু আসে যায় না। এর আগে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সচিবালয়ে তার দপ্তরে সৌজন্য সাক্ষাৎ করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের প্রতিনিধি ডানা এল ওল্ডস।

পাঠকের মতামত

BNP ইমাম আপনাকে হওয়ার অনুরোধ করলাম। কারন এ পদের জন্য আপনি খুব আগ্রহী মনে হয়। তবে যথাযথ কর্তৃপক্ষ বিবেচনা করলে অবশ্যই আপনি পদটি পেতে পারেন। চেষ্টা করে যান সফল হতেও পারেন। ধন্যবাদ।

SM.Rafiqul Islam
৫ আগস্ট ২০২২, শুক্রবার, ৭:০৬ অপরাহ্ন

উবায়দুল সাহেব আপনার ইমামতী !! বি , এন , পি করবে ইনশাল্লাহ ,

ইসলাম
৫ আগস্ট ২০২২, শুক্রবার, ৭:৫২ পূর্বাহ্ন

এইপদে আপনিও একজন প্রার্থী হতে পারেন, তাতে কোন সমস্যা নেই। তবে স্বর্ত হল আগে বিএনপি'র কর্মী পদে আগে আবেদন করতে হবে। কিন্তু সমস্যা হল আপনার মত চোগলখোরদের(একজন মন্তব্যকারীর মন্তব্য অনুযায়ী) বিএনপি কর্মী বানাবে না। অতয়েব আপনার আশা পুরোন হলনা !

নেছার আহমেদ
৫ আগস্ট ২০২২, শুক্রবার, ২:৩০ পূর্বাহ্ন

আপনি ইচ্ছা পোষণ করিতে পারেন। আর যদি নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হয়। তাহলে আপনি শতভাগ নিশ্চিত প্রধানমন্ত্রী হয়ে যাবেন। আর আওয়ামী লীগে থাকিলে শতভাগ অনিশ্চিত প্রধানমন্ত্রী হতে হবেন।

মোঃ জহিরুল ইসলাম
৫ আগস্ট ২০২২, শুক্রবার, ২:০৬ পূর্বাহ্ন

অন্য দলের ইমামকে নিয়ে এত মাথা না ঘামিয়ে প্রশাসনকে নিরপেক্ষভাবে কাজ করতে বলেন মন্ত্রী মহোদয়, এটাই জনগন চায়।সব সময় হিংসাত্বক মনোভাব!মন্ত্রী হিসাবে শপথ নেওয়ার পর আপনিতো সবার কাছেই নিরপেক্ষ থাকার কথা।তাই নয় কী?

Unknown
৫ আগস্ট ২০২২, শুক্রবার, ১:৫৯ পূর্বাহ্ন

Sir, peoples of Bangladesh do not wants to hear anything from you, you aren't spoke person of BNP.

No name
৫ আগস্ট ২০২২, শুক্রবার, ১:২১ পূর্বাহ্ন

ওবিদুল কাদের সাহেব। সময় ও স্রোত কারো জন্য অপেক্ষা করে না। তাই জীবনকে সহজ মনে করবেন না। এখন সময় আগের চেয়ে কঠিন।

Faruki
৫ আগস্ট ২০২২, শুক্রবার, ১২:২৩ পূর্বাহ্ন

Do you want to be immam of the BNP or want to be a spoke person of BNP

Nannu chowhan
৪ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ৫:৩৮ অপরাহ্ন

Mr Kader Please oil your own machine..... We have seen the video of yours....just mind it we might see the new one soon. Will you survive this time????

Baz
৪ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ৩:১৯ অপরাহ্ন

ওবায়দুল কাদের

খান মোহাম্মদ
৪ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ৩:০৭ অপরাহ্ন

it is you only sir. bcs you are minister of BNP ministry. that's why BNP stopped reacting on your daily press briefing which is a instigation type wordings. you are a politician, do the pure politics. avoid night voting & to be in power. make fair election without using the govt institutional bodies. then come in power public will adore u.

xyz
৪ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ১২:১২ অপরাহ্ন

অন্য দলের ইমাম কে হবে সেটা আপনার ভাবনার বিষয় নয়। তারচেয়ে আপনারা নিজের চরকায় তৈল দিন। আপনাদের লজ্জা সরম কি সবই গেছে ?? আমাদের গ্রামে একটা কথা চালু আছে "নিজের বউয়ের দিকে তাকায়না কিন্তু অন্যের বউ দেখলে চোখ সরাতে পারেনা" এমন মানুষদের আমাদের গ্রামে বলে চোগলখোর ‌!!

ক্ষুদিরাম
৪ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ১১:১৯ পূর্বাহ্ন

শেষের পাতা থেকে আরও পড়ুন

আরও খবর

শেষের পাতা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status