ঢাকা, ১৮ জুলাই ২০২৪, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ১১ মহরম ১৪৪৬ হিঃ

বাংলারজমিন

সোনাগাজীতে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর থানায় আত্মসমর্পণ

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি
১৩ জুন ২০২৪, বৃহস্পতিবার

ফেনীর সোনাগাজীতে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর থানায় হাজির হয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন ঘাতক স্বামী আলি আক্কাস রনি। বুধবার সকালে পৌরসভার নয় নম্বর ওয়ার্ডের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। জানা যায়, স্ত্রী সিথিয়া আক্তার খুশবুকে বটি দা দিয়ে কুপিয়ে হত্যা করে আত্মসমর্পণ করে রনি। পরে পুলিশ স্বামীকে সঙ্গে নিয়ে স্ত্রীর মরদেহ উদ্ধার করে। তাদের বাড়ি রাজধানী ঢাকার সবুজবাগ থানার কুমিল্লাপট্টি মহল্লায়। গত কয়েক বছর ধরে তারা সোনাগাজীতে বসবাস করছেন। প্রতিবেশীরা জানান, স্বামী-স্ত্রীর মাঝে সম্পর্ক ভালো থাকলেও গত কিছুদিন ধরে তারা প্রায় ঝগড়ায় লিপ্ত হতেন। রাতে তাদের মধ্যে ঝগড়ার আওয়াজ   শোনা গেলেও হত্যাকাণ্ডের সময়ে টের পাওয়া যায়নি। পুলিশ আসার পর পর ঘটনাটি আমরা জানতে পারি। তারা আরও জানান, নিহতের স্বামী পৌরসভার জিরো পয়েন্টে রাস্তায় জুতা বিক্রি করে সংসার চালাতেন।

বিজ্ঞাপন
প্রেম করে বিয়ের পর পরিবার মেনে না নেয়াতে তারা সোনাগাজীতে এসে বসবাস শুরু করেন। সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় পলাশ মানবজমিনকে বলেন, সকালে রনি থানায় হাজির হয়ে দায়িত্বরত পুলিশ কনস্টেবলকে তার স্ত্রীকে হত্যার কথা জানায়। পরে তাকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করি। জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে পারিবারিক কলহে তর্কাতর্কির জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে।

পরে তাকে সঙ্গে নিয়ে ভাড়া বাসা থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত বটি, দা ও অন্যান্য আলামত উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারকে ফোন করে হত্যাকাণ্ডের ঘটনাটি অবহিত করা হয়েছে। তারা অভিযোগ দিলে পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হবে।
 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status