ঢাকা, ১৯ জুন ২০২৪, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১২ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বিশ্বজমিন

ভারতের ইন্ডিগো ফ্লাইটে বোমা হামলার হুমকি, তদন্তে পুলিশ

মানবজমিন ডেস্ক

(৩ সপ্তাহ আগে) ২৮ মে ২০২৪, মঙ্গলবার, ১১:২২ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৫:০০ অপরাহ্ন

mzamin

ভারতের দিল্লি থেকে বারাণসীগামী ইন্ডিগো এয়ারলাইন্সের একটি ফ্লাইটে বোমা হামলার হুমকি পেয়েছে বিমান কর্তৃপক্ষ। মঙ্গলবার সকালে এই হুমকির পর ফ্লাইট থেকে যাত্রীদের নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে। ভোর পাঁচটার দিকে দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়নের কয়েক মিনিট আগে ফ্লাইটটি স্থগিত করা হয়। পরে পুলিশকে জানালে তারা তদন্তে নেমেছে বলে খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।

৬-ই২২১১ নামের ফ্লাইটের একজন কর্মকর্তা জানিয়েছেন, মঙ্গলবার ভোর পাঁচটার দিকে বিমান ছাড়ার ঠিক আগ মুহূর্তে একটি চিরকুট পান ওই ফ্লাইটের পাইলট। চিরকুটে লেখা ছিল- ‘ ৩০ মিনিটের মধ্যে বোমা বিস্ফোরণ’। এরপর পাইলট কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করলে তখনই ফ্লাইটে থাকা ১৭৬ জন যাত্রীকে জরুরি বহির্গমন দরজা দিয়ে নিরাপদে বের করে নিয়ে আসা হয়। 

কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত এ বিষয়ে বিস্তারিত কোনো তথ্য পাওয়া যায়নি। তবে দিল্লির পুলিশকে এ বিষয়টি জানানো হয়েছে বলে তথ্য দিয়েছে কর্তৃপক্ষ। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। পুলিশ জানিয়েছে, তারা এ বিষয়ে একটি সাধারণ ডাইরি করেছে। তবে এখনও পুলিশ নিশ্চিত নয় কারা এই হুমকি দিয়েছে।

বিজ্ঞাপন
সম্পূর্ণ বিষয়টি তদন্তের পর জানা যাবে বলে জানানো হয়েছে। 

এর আগে গতকাল মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দর, তাজ হোটেল উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছিল। পরপর দুদিন দুই বিমানবন্দরে বোম হামলার হুমকিতে আতঙ্ক বিরাজ করছে বিমানবন্দরগুলোতে। যদিও সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। এসব জায়গায় কড়া পাহারা নিশ্চিত করতে পুলিশের উপস্থিতি বাড়ানো হয়েছে। 

বিশ্বজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বিশ্বজমিন সর্বাধিক পঠিত

প্রেমের টানে যুক্তরাষ্ট্র থেকে ফেনীতে/ পঞ্চাশোর্ধ নারী ধর্মান্তরিত হয়ে বিয়ে করলেন ২৫ বছরের যুবককে

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status