ঢাকা, ১৯ জুন ২০২৪, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১২ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

তাহিরপুরে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

সুনামগঞ্জ প্রতিনিধি
২৮ মে ২০২৪, মঙ্গলবার

সুনামগঞ্জের তাহিরপুরে নির্বাচনী জের ধরে রাতের আঁধারে এক যুবককে চার হাত পায়ে কুপিয়ে হত্যাচেষ্টা করেছে দুর্বৃত্তরা। আহত যুবকের নাম জহিরুল ইসলাম (২২)। তিনি উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের টাঙ্গুয়ারহাওর পাড়ের মন্দিয়াতা গ্রামের জালাল উদ্দীনের ছেলে। রোববার (২৬শে মে) রাত সাড়ে ১১টার দিকে অ্যারালিকোনা হাওরে এ ঘটনাটি ঘটেছে। গুরুতর আহত যুবককে রাতেই সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাতেই দুইজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- মন্দিয়াতা গ্রামের ছাত্তার মিয়া (৫০) এবং তার ছেলে সজীব মিয়া (২৮)। জানা যায়, গত রোববার রাতে জহিরুল ইসলাম নিজ বাড়ি থেকে জাল নিয়ে মাছ ধরতে গ্রামের পার্শ্ববর্তী অ্যারালিকোনা হাওরে যান। হাওরে জাল ফেলে বাড়ি ফেরার পথে আগে থেকে ওঁৎপেতে থাকা একদল দুর্বৃত্ত দারালো দা দিয়ে চার হাত- পায়ে কুপিয়ে রক্তাক্ত করে মৃত ভেবে হাওরের জঙ্গলে ফেলে দেয়। এ দৃশ্যটি গ্রামের এক মহিলা দেখে তার পরিবারকে জানালে স্বজনরা তাকে জঙ্গল থেকে উদ্ধার করে প্রথমে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিজ্ঞাপন
পর তার অবস্থার অবনতি হলে রাত ১টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে রেফার করেন এখানকার চিকিৎসকরা। আহত যুবকের পিতা জালাল উদ্দিন জানান, আমরা উপজেলা পরিষদ নির্বাচনে কাপ-পিরিচ প্রার্থীর পক্ষে নির্বাচন করেছি। এর জের ধরেই বিজয়ী প্রার্থীর সমর্থক মন্দিয়াতা গ্রামের সাজিনুর মেম্বার সহ তার লোকজন আমার ছেলেকে একা পেয়ে চার হাত-পায়ে দা দিয়ে কুপিয়ে মৃত ভেবে হাওরের জঙ্গলে ফেলে দেয়। পরে সংবাদ পেয়ে আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছি। তিনি এ নৃশংস ঘটনার বিচার দাবি করেন।
তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজিম উদ্দীন বলেন, এ ঘটনায় আহতের চাচা বাদী হয়ে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ রাতেই দুইজনকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে। তাদের থানায় জিজ্ঞেসাবাদ শেষে কোর্ট হাজতে পাঠানো হয়েছে।
 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status