ঢাকা, ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ শাওয়াল ১৪৪৫ হিঃ

বিনোদন

মেয়েকে ২৫০ কোটি টাকার বাংলো উপহার রণবীর-আলিয়ার

বলিউডের সবথেকে ধনী ‘স্টার কিড’!

মানবজমিন ডিজিটাল

(২ সপ্তাহ আগে) ৩০ মার্চ ২০২৪, শনিবার, ১১:১৯ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:২২ পূর্বাহ্ন

mzamin

আরিয়ান খান বা তৈমুর খান নয়। বলিউডের সবচেয়ে ধনী সন্তান রাহা কাপুর! বলিউড লাইফের একটি প্রতিবেদন অনুসারে, বিটাউনের ‘কাপুর দম্পতি’ অর্থাৎ রণবীর কাপুর এবং আলিয়া ভাট তাদের নতুন বাড়ির নাম রাখবেন- তাদের মেয়ে রাহার নামে। মুম্বাইয়ের বান্দ্রার কেন্দ্রস্থলে একটি প্রাসাদোপম  বাংলো এটি । এই বাংলো তৈরি করতে খরচ হয়েছে ২৫০ কোটি টাকা। আর্থিক মূল্যের দিক থেকে কিং খান শাহরুখের ‘মন্নত’, অমিতাভ বচ্চনের ‘জলসা’কে নাকি পিছনে ফেলে দেবে রণবীর আলিয়ার এই বাড়ি। আর টাকা-পয়সা, গরিব-বড়লোক, এসবের কোনও অর্থই বোঝে না যে, সেই ১ বছর ৪ মাস বয়সী রাহা হবে এই বাংলোর মালিক। এই বাংলোটি  মূলত বলিউডের শোম্যান রাজ কাপুর এবং তার স্ত্রী কৃষ্ণার মালিকানাধীন ছিল, সেটিই  সংস্কার করা হচ্ছে। রণবীর  এবং আলিয়াকে প্রায়ই রণবীরের মা নীতুর সাথে নির্মাণস্থলে দেখা গেছে।উভয় তারকার ঘনিষ্ঠ একটি সূত্র বলিউড লাইফকে জানিয়েছে, 'রণবীর কাপুর এবং আলিয়া ভাট  তাদের কষ্টার্জিত অর্থ সমানভাবে  স্বপ্নের বাড়ি তৈরিতে খরচ করছেন। সব কাজ শেষ হলে বাড়িটির দাম দাঁড়াবে ২৫০ কোটি টাকারও বেশি। যা শাহরুখ খানের 'মন্নত' আর অমিতাভ বচ্চনের ‘জলসা’কেও ছাপিয়ে এটিই হয়ে উঠবে মুম্বইয়ে সবচেয়ে দামি বাংলো। 

এই দম্পতির বান্দ্রা এলাকায় চারটি ফ্ল্যাট রয়েছে এবং যার  মূল্য ৬০ কোটি টাকারও বেশি।

বিজ্ঞাপন
রণবীরের মা নীতুও বাংলোটির সহ-মালিক হবেন, কারণ তার স্বামী প্রয়াত অভিনেতা ঋষি কাপুর তাকে তার সমস্ত সম্পত্তির অর্ধেক দিয়ে গেছেন । 

রিপোর্ট অনুসারে, একবার বাংলোটি শেষ হয়ে গেলে পুরো কাপুর বংশ একই ছাদের নীচে থাকতে পারে। বর্তমানে রণবীর  এবং আলিয়া  তাদের মেয়ের সাথে 'বাস্তু' নামে একটি বাড়িতে বসবাস করছেন। বর্তমানে রণবীর  তার সাম্প্রতিক ছবি 'অ্যানিমেল' দিয়ে বক্স-অফিস সাফল্যের  স্বাদ পেয়েছেন। 

সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত, অ্যাকশন ছবিটি বক্স-অফিসে ৯০০ কোটির ঘর অতিক্রম করেছে। তাকে পরবর্তীতে আলিয়া   এবং ভিকি কৌশলের সাথে  'লাভ অ্যান্ড ওয়ার'-এ দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করবেন সঞ্জয় লীলা বনসালি।  রামায়ণ’-এর একটি সিনেমাটিক রূপান্তরেও কাজ করতে চলেছেন রণবীর । ছবিটি পরিচালনা করবেন ‘দঙ্গল’ পরিচালক নীতেশ তিওয়ারি। 

আলিয়া  তার আসন্ন ছবি  ‘জিগরা’-এর প্রচার নিয়ে ব্যস্ত। ভাসান বালা পরিচালিত এই অ্যাকশন থ্রিলারটি জাপানের পটভূমিতে তৈরি।

সূত্র : ইকোনোমিক টাইমস

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status