ঢাকা, ২২ মে ২০২৪, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

জন্মদিনের কেক কেটে মেয়েকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা

স্টাফ রিপোর্টার, যশোর থেকে
২৬ মার্চ ২০২৪, মঙ্গলবার

যশোরে একাকিত্ব আর অভাবের তাড়নায় ১২ বছরের কন্যাসন্তানকে সঙ্গে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন এক নারী। আত্মহত্যার আগে মেয়েকে ভুলিয়ে রাখতে কিনেছিলেন জন্মদিনের কেক ও কোমল পানীয়। কিন্তু সেগুলো খেতে খেতেই মেয়েকে জোরপূর্বক টেনে-হিঁচড়ে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেন নারী।  সোমবার দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার  চুড়ামনকাটি বাজার সংলগ্ন পোলতাডাঙ্গা শ্মশানঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত লাকী বেগম সদর উপজেলার বড়হৈবতপুর গ্রামের মোকছেদ আলীর মেয়ে। তার মেয়ের নাম সামিয়া আক্তার মিম (১২)। তারা মা-মেয়ে সাতমাইল বাজারে ভাড়া বাসায় থাকতেন।
স্থানীয়রা জানান, দুপুর আড়াইটার দিকে ওই নারী তার মেয়েকে নিয়ে রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। ঢাকাগামী বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি আসা মাত্রই মেয়ের হাত ধরে টেনে হিঁচড়ে ট্রেনের সামনে ঝাঁপ দেন। এতে তাদের শরীর ছিন্ন-ভিন্ন হয়ে যায়। পরে তারা গিয়ে দেখতে পান রেললাইনের পাশে একটি প্যাকেটে অর্ধেক খাওয়া জন্মদিনের কেক, কোমল পানীয় ও তাদের একটি ব্যাগ রয়েছে।

বিজ্ঞাপন
পরে ব্যাগে থাকা মোবাইল বের করে স্বজনদের দুর্ঘটনার সংবাদ জানানো হয়। খবর পেয়ে ওই নারীর বোন ও বোনজামাই ঘটনাস্থলে আসেন। তারা জানান, লাকী বেগমকে তার একমাত্র  সন্তানসহ প্রথম স্বামীর কাছ থেকে ছাড়িয়ে এনে বিয়ে করে এজাজুল নামে এক ব্যক্তি। এক বছর আগে তিনিও তাকে ডিভোর্স দেন। পরে বিভিন্ন সময় বিয়ের আশ্বাস দিলেও আর বিয়ে করেনি। অভাবের মধ্যেই তাদের সংসার পরিচালিত হচ্ছিল। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় ডিবি পুলিশের টিম। পুলিশ জানিয়েছে, একাকিত্ব ও অভাবের কারণেই লাকী বেগম তার মেয়েকে নিয়ে আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধারসহ পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবে।

 

পাঠকের মতামত

'অভাবের তাড়নায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মা-মেয়ের আত্মহত্যা' -এটাই সংবাদের শিরোনাম হওয়া উচিৎ ছিলো।

Borno bidyan
২৬ মার্চ ২০২৪, মঙ্গলবার, ১২:৪২ অপরাহ্ন

দেশের কিছু চোর ডাকাত বলে দেশে নাকি কোন গরিব নাই সবাই বড় লোক তাহলে লাকি বেগম কেন অভাবের যন্ত্রনায় তার সন্তান নিয়ে টেনের নিচে ঝাঁপ দিল??????? এই আত্মহত্যার জন্য অবৈধ সরকার কে কাট গড়ায় দাঁড় করানো উচিত।

Ahmed
২৬ মার্চ ২০২৪, মঙ্গলবার, ৫:৫৪ পূর্বাহ্ন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status