ঢাকা, ১৯ আগস্ট ২০২২, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ২০ মহরম ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

খুলনায় কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে
২ জুলাই ২০২২, শনিবার

খুলনায় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে জখম কলেজছাত্র সৈয়দ তাহমিদুন্নবী (২২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে খুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে দুপুর ২টার দিকে দৌলতপর এলাকায় কলেজছাত্র সৈয়দ তাহমিদুন্নবীকে কুপিয়ে জখম করা হয়। নিহত তাহমিদুন্নবী নগরীর রায়ের মহল কলেজের শিক্ষার্থী। তিনি দৌলতপুর থানাধীন নতুন রাস্তা সাহাপাড়া মোড় এলাকার সৈয়দ তৌহিদুন্নবীর ছেলে। তাহমিদের দুলাভাই রবিউল ইসলাম আরজি উজ্জ্বল বলেন, দুপুরে কলেজ থেকে বাড়ি ফিরে নামাজ আদায় করে ভাত খাওয়ার অপেক্ষায় ছিল তাহমিদ। এর কিছুক্ষণের মধ্যে পলাশ তাকে ডেকে নিয়ে মারধর ও বাটালি দিয়ে শরীরের বিভিন্নস্থানে কোপাতে থাকে। স্থানীয়রা এগিয়ে এলে জনতার হা?তে আটক হয় পলাশের ভাইপো পিয়াল। ঘটনার পর থেকে পলাশ পলাতক রয়েছে। দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম বলেন, শুনেছি ছেলেটি খুব ভালো।

বিজ্ঞাপন
দুুপুরে ঘটনাটি ঘটার পর পরিবারকে মামলা করার জন্য বলা হয়েছিল। তারা পুলিশকে জানিয়েছিল ভিকটিমের অবস্থা ভালো। কিন্তু রাত ১২টার পর জানতে পারলাম ছেলেটি মারা গেছে। বিভিন্নস্থানে পলাশের ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে। তাকে ধরতে পারলে হত্যাকাণ্ডের ব্যাপারে সবকিছু পরিষ্কার হয়ে যাবে। তাকে আটক করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

পাঠকের মতামত

khulna sohor ba tar ase pase mash koek dhore hottakando .oporad khuv bere gece, khulnar police bahini khuvi arampriyo sondhar por police ke khuv ekta dekha jae na. ekekjon police khulnae asle ar bodli hote sohoje cae na. bari na kora porjonto meyer bie die nati puti hole tokon kebol transfer hobar cintakore . era telsha hoe gece.amar kotha mittha kina ektu jacai kore dakhen khulna sob koti thana. jela police . metro police sob bodli kore notun team anun na hole oporad samal dewa sobvob na.ekon padda setu hoece nana manush esob sohore podocarona korbe , oporad barbe police ke aro aro beshi cotur hote hobe olosotar din sesh hoece kaj koren

advocate iqbal
১ জুলাই ২০২২, শুক্রবার, ৮:২৮ অপরাহ্ন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status