ঢাকা, ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ শাওয়াল ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

পীরগঞ্জে বিয়ের দাবিতে শিক্ষকের বাড়িতে অবস্থান নেয়া স্কুলছাত্রী নিখোঁজ

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি
১৬ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার

 রংপুরের পীরগঞ্জে বিয়ের দাবিতে টিউশন শিক্ষকের বাড়িতে অবস্থান নেয়া স্কুলছাত্রীর ৩ দিন ধরে সন্ধান মিলছে না। টিউশন শিক্ষক ও তার পরিবারের লোকজনও বাড়িঘরে তালা লাগিয়ে গা ঢাকা দিয়েছে। এ ব্যাপারে পীরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছে স্কুলছাত্রীর মা। ঘটনাটি ঘটেছে উপজেলার সানেরহাট ইউনিয়নের ধরলাকান্তি গ্রামে। জানা যায়, ধরলাকান্তি গ্রামের চাল ব্যবসায়ী সাদা মিয়ার অনার্স পড়ুয়া পুত্র রবিউল ইসলাম পার্শ্ববর্তী সাহাপুর গ্রামের দশম শ্রেণি পড়ুয়া স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে। এরপর তাদের মধ্যকার শারীরিক সম্পর্কের দৃশ্য গোপনে রাখা মোবাইলে ধারণ করে তা ফেসবুকে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে তার বাড়িসহ বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে শারীরিক সম্পর্কে বাধ্য করতো। একপর্যায়ে ওই স্কুলছাত্রী আড়াই মাসের অন্তঃসত্ত্বা হলে রবিউল নানা কৌশল ও প্রলোভন দেখিয়ে বাচ্চা নষ্ট করতে বাধ্য করে।

 বিষয়টি পরিবারে জানাজানি হলে তার বিয়ে ঠিক করা হয়। কিন্তু রবিউল বর পক্ষকে আপত্তিকর ভিডিওগুলো দেখিয়ে বিয়ে ভেঙে দেয়। একপর্যায়ে গত ১২ই ফেব্রুয়ারি সোমবার সন্ধ্যায় ওই স্কুলছাত্রী বিয়ের দাবিতে টিউশন শিক্ষক রবিউলের বাড়িতে অবস্থান নিলে পরিবারের লোকজন তাকে শারীরিক নির্যাতন চালিয়ে বাড়ি থেকে বের করে দেয়ার চেষ্টা করে। এদিকে প্রতিবেশী লোকজন উভয় পরিবারের সম্মতিক্রমে গত বুধবার রাতে বিয়ের আয়োজন করে।

বিজ্ঞাপন
পালিয়ে থাকা বরও হাজির হয়। কিন্তু গভীর রাতে রবিউল ও তার পরিবারের লোকজন প্রতিবেশীদের চোখ ফাঁকি দিয়ে ঘরসমূহে তালা লাগিয়ে ওই স্কুলছাত্রীকে নিয়ে লাপাত্তা হয়। এ ব্যাপারে পীরগঞ্জ থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, নিখোঁজ স্কুলছাত্রীকে উদ্ধারসহ অভিযুক্তদের গ্রেপ্তারের জোর প্রচেষ্টা চলছে।

বাংলারজমিন থেকে আরও পড়ুন

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status